বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
শহীদদের পরিবার ৫ ও আহতরা ১ লাখ টাকা করে পাবেন বাংলাদেশের পানিসম্পদ ব্যবস্থাপনার উন্নয়নে সহযোগিতা করবে চীন : পরিবেশ উপদেষ্টা সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদের স্ত্রীর মৃত্যু টি-টোয়েন্টি বিশ্বকাপের বাংলাদেশ দল ঘোষণা, কারা সুযোগ পেলেন অত্যাধুনিক অস্ত্র দিয়ে নতুন করে হামলা-গোলাগুলি উত্তপ্ত ভারতের মণিপুর জাপানি নাগরিকদের নিরাপত্তা নিশ্চিতে সেনাপ্রধানের কাছে অনুরোধ আনসারকে পেশাদার বাহিনী হিসেবে গড়ে তোলা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা বিকেলে হাসপাতাল থেকে বাসায় নেওয়া হবে খালেদা জিয়াকে ১০০ কোটি টাকা নিয়ে জুলাই শহীদ ফাউন্ডেশনের যাত্রা শুরু

কাশ্মিরে সংঘর্ষে দুই ভারতীয় সেনা নিহত

  • আপডেট টাইম : শনিবার, ১০ আগস্ট, ২০২৪
  • ৯ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্কঃজম্মু-কাশ্মীরে দুর্বৃত্তদের সঙ্গে বন্দুকযুদ্ধে ভারতের দুই সেনা নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও এক সেনা এবং দুজন বেসামরিক নাগরিক। শনিবার (১০ আগস্ট) বিকেলে কেন্দ্রশাসিত অঞ্চলটির অনন্তনাগ জেলায় এই ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, কোকেরনাগ মহকুমার জঙ্গলে সন্ত্রাসবিরোধী অভিযান চালানোর সময় দুর্বৃত্তরা সেনাবাহিনীর টহল দলের ওপর হামলা চালায়। কথিত এসব সন্ত্রাসী বিদেশি নাগরিক বলে বিশ্বাস ভারতীয় নিরাপত্তা বাহিনীর।

সেনাবাহিনীর স্পেশাল ফোর্স, প্যারাট্রুপার্স এই অভিযানে অংশ নিয়েছে। যাদের বিরুদ্ধে অভিযান চালানো হচ্ছে তারা বিদেশি নাগরিক বলে সন্দেহ করা হচ্ছে।

গত এক বছরের মধ্যে কোকেরনাগে এটি দ্বিতীয় বড় হামলার ঘটনা। এর আগে গত বছরের সেপ্টেম্বরে কোকেরনাগে গোলাগুলিতে এক কমান্ডিং অফিসার, সেনাবাহিনীর মেজর এবং পুলিশের ডেপুটি সুপারিনটেনডেন্ট নিহত হন।

ভারতীয় সেনাবাহিনীর চিনার কর্পস মাইক্রো ব্লগিং সাইট এক্সে এক পোস্টে বলেছে, “সন্ত্রাসীদের নির্বিচার ও বর্বর হামলায় দুই বেসামরিক মানুষ আহত হয়েছেন। তাদের তাৎক্ষণিক চিকিৎসা দেওয়ার পাশাপাশি সরিয়ে নেওয়া হয়েছে। অভিযান এখনো অব্যাহত আছে।”

সশস্ত্র গোষ্ঠীর সদস্যদের সরিয়ে দিয়ে ওই অঞ্চলের নিয়ন্ত্রণ নিতে অতিরিক্ত সেনা সদস্য পাঠানো হচ্ছে বলে জানিয়েছে সংবাদমাধ্যম এনডিটিভি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com