মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

যেই গান ৭৮ কোটিবার দেখা হয়েছে

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯
  • ২৪২ বার পঠিত

বিনোদন ডেস্ক,সিটিজেন নিউজ: বলিউডের এই সময়ের জনপ্রিয় একজন কণ্ঠ শিল্পী নেহা কাক্কার। বেশ কিছু জনপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। এখনও সমান তালে গেয়ে চলেছেন। দেশে বিদেশে গান গেয়ে মঞ্চ মাতাতেও তার জুড়ি নেই। ২০০৬ সালে ইন্ডিয়ান আইডল রিয়্যালিটি শোতে অংশ নিয়ে পরিচিতি পেয়েছিলেন নেহা কাক্কার। উচুঁ মাপের পারফর্মেন্সের জন্য ব্যাপক প্রশংসা পেয়েছিলেন। কিন্তু সেই প্রতিযোগিতায় বিজয়ের মুকুট পরতে পারেননি নেহা।

তাতে কী! ইন্ডিয়ান আইডলে হেরে যাওয়া নেহা কাক্কারকে থামিয়ে দিতে পারেনি। নিজের যোগ্যতায় বলিউডে আসন গড়ে নিয়েছেন তিনি। কোন গান এতো জনপ্রিয়তা এনে দিলো নেহাকে ? তার ভক্তরা সহজেই হয় তো বলে দিতে পারবেন গানটির নাম। ইউটিউবে সর্বচ্চ ভিউ পাওয়া গানগুলোর মধ্যে থাকা সেই গানটির নাম ‘মিলে হো তুম হাম’। মিলে হো তুম হাম কো বড়ে নসীব সে, চূড়ায়া হে মেনে কিসমত কি লাকিরও সে এমনই গানের কথাগুলো লিখেছেন নেহা কাক্কারের ভাই টনি কাক্কার।
২০১৬ সালের ২৭ জুলাই জি মিউজিক কোম্পানির ইউটিউব চ্যানেলে সাদা-মাটা একটা স্টুডিও ভার্সন আকারে প্রকাশিত হয় গানটি। এরপরই ঝড় তুলে এই গান। এই রিপোর্ট লেখা পর্যন্ত গানটির ভিউ দেখা গেছে ৭৮ কোটি ১৫ লক্ষ ৪ হাজার ৫শত ৯৩ বার। ব্যাপক শ্রোতা প্রিয়তা পেয়েছে গানটি।

নেহা কাক্কারের গাওয়া আরও একটি তুমুল জনপ্রিয় গান হলো ‘হামসফর’। টোনি কাক্কারের সুর করা হিমাংশু কোহলির লেখা রোমান্টিক এই গানটির ভিউ ২২ কোটিরও বেশি।

সব মিলিয়ে নিজের ছন্দে এগিয়ে চলেছেন নেহা কাক্কার। তার জনপ্রিয় গানগুলোর মধ্যে রয়েছে ‘কালা চশমা’, ‘সানি সানি’, ‘মানালি ট্র্যান্স’, ‘মাহি ভে’ ‘আজ ব্লু হ্যায় পানি পানি’, ‘সেকেন্ড হ্যান্ড জাওয়ানি’, ‘ধাতিং নাচ’, ‘লন্ডন ঠুমাকড়া’, ‘দেখেগা রাজা ট্রেলার’, ‘আও রাজা’, ‘তু ইশক মেরা’, ‘দো পেগ মার’, ‘পার্টি শো’, ‘টুকুর টুকুর’ প্রভৃতি।

বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার এবং ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহির ‘অগ্নি-২’ ছবির ‘ম্যাজিক মামোনি’ গানটিও তিনি গেয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com