মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::

২৪ ঘণ্টায় ১০২ মিলিমিটার বৃষ্টি হতে পারে রাজধানীতে

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০১৯
  • ২৩১ বার পঠিত

বিশেষ প্রতিবেদক,সিটিজেন নিউজ:‘আকাশটা দেখছি ছিঁচকাঁদুনে হয়ে গেছে। গতকাল সন্ধ্যা থেকে কখনও জোরে আবার কখনও থেমে থেমে কান্না বৃষ্টি হয়ে ঝরছে।’

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর নীলক্ষেত বাসস্ট্যান্ডের সামনে দাঁড়িয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী তার বন্ধুকে লক্ষ্য করে কথাগুলো বলছিলেন। এ সময় হঠাৎ করেই ঝুমবৃষ্টি নামে। দুই বন্ধু হাত ধরাধরি করে বৃষ্টিতে ভিজতে ভিজতে সামনে এগোতে থাকেন।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের এই শিক্ষার্থীদের মতো রাজধানীবাসীর অনেককেই আজ কয়েকবার বৃষ্টিতে ভিজতে হয়েছে।

আবহাওয়া অধিদফতরের কর্তব্যরত এক কর্মকর্তা জানান, গতকাল সন্ধ্যা থেকে আজ সন্ধ্যা পর্যন্ত রাজধানী ঢাকায় ১০২ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত রেকর্ড করা হয় ৪৯ মিলিমিটার বৃষ্টি।

আজ সন্ধ্যা ৭টা থেকে পরবর্তী ছয় ঘণ্টায় ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, আকাশ মেঘলা থেকে মেঘাচ্ছন্ন থাকতে পারে। অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রবৃষ্টি হতে পারে। রাতের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস হ্রাস পেতে পারে।

আজ ঢাকায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩০ দশমিক ১ ডিগ্রি ও সর্বনিম্ন ২৫ ডিগ্রি সেলসিয়াস। আজ সন্ধ্যা ৬টায় তাপমাত্রা ছিল ২৫ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। শুক্রবার সূর্যোদয় ভোর ৫টা ৩১ মিনিটে ও সূর্যাস্ত সন্ধ্যা ৬টা ৩৭ মিনিটে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com