বুধবার, ০১ মে ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

এবার ডিসির গানের ভিডিও ভাইরাল

  • আপডেট টাইম : সোমবার, ২৬ আগস্ট, ২০১৯
  • ২৪৩ বার পঠিত

নারী অফিস সহকারীর সঙ্গে আপত্তিকর ভিডিও ভাইরাল হওয়ার পর ওএসডি হওয়া জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীরের আরেকটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। গত বৃহস্পতিবার (২২ আগস্ট) আপত্তিকর ভিডিও ভাইরালের পর গতকাল রোববার (২৫ আগস্ট) থেকে তার একটি গানের ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, একটি বাসাবাড়িতে বসে ডিসি আহমেদ কবীর গান গাইছেন। সেখানে উপস্থিত কয়েকজন তার গান শুনছেন। কেউ কেউ তা মোবাইল ফোনে তা ভিডিও করেন। ৫ মিনিট ৪৯ সেকেন্ডের ওই ভিডিওতে গান গাইতে থাকা ডিসি আহমেদ কবীরের পাশে তার স্ত্রীকেও দেখা যায়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২২ আগস্ট) মধ্যরাতে খন্দকার সোহেল আহমেদ নামের একটি ফেসবুক আইডি থেকে জামালপুরের ডিসি আহমেদ কবীরের সঙ্গে নারী অফিস সহকারীর আপত্তিকর একটি ভিডিও পোস্ট করা হয়। তবে শুক্রবার সকাল থেকে ওই আইডিতে আর ওই ভিডিও খুঁজে পাওয়া যায়নি। কিন্তু এর মধ্যেই ফেসবুক ম্যাসেঞ্জারে ভিডিওটি ছড়িয়ে পড়ে।

ডিসির এমন কর্মকাণ্ডে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় ওঠে। যদিও বিষয়টি অস্বীকার করে ঘটনাটি ‘সাজানো’ বলে দাবি করেন ডিসি আহমেদ কবীর।

এদিকে গতকাল রোববার (২৫ আগস্ট) সচিবালয়ে ডিসির সেই আপত্তিকর ভিডিও নিয়ে কথা বলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। তিনি বলেন, জামালপুরের ডিসি অনৈতিক কাজ করেছেন। প্রাথমিক তদন্তের ভিত্তিতে তাকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে। অধিকতর তদন্তের ভিত্তিতে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

চা খাবেন ! ডেলে দিই ॥জামালপুরের ডিসি স্যারের কন্ঠে অসাধারণ গান । পরিবেশটা কত সুন্দর না ! কোন হৈচৈ আছে । পাশে সানজিদা ইয়াসমিন সাধনা আপু বসা আছেই বলে এতো সুন্দর পরিবেশ ॥

దీనిలో Obaidul Hoque Ripon Page పోస్ట్ చేసారు 25, ఆగస్టు 2019, ఆదివారం

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com