শনিবার, ১১ মে ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

রূপগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনী প্রচারে সালাউদ্দিন ভূইয়া

  • আপডেট টাইম : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৭৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদন ঃ নির্বাচনের বাকি এখনো তিন মাস। তফসিল ঘোষনা ও হয়নি। তবুও আগাম প্রচারে রূপগঞ্জ ইউনিয়নের সম্ভব্য চেয়ারম্যান প্রার্থীরা।

নির্বাচনকে সামনে রেখে বর্তমান চেয়ারম্যান সহ একাদিক প্রার্র্থী মাঠে প্রচারে রয়েছেন। আগে বাগে জনগণের আস্থা নেওয়ার লক্ষ্যে সাবেক মেম্বার, রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সমন্বয়ক সালাউদ্দিন ভূইয়া নিয়মিত আলোচনা সভা, কর্মী সভা সহ চা চক্রের অংশ নিচ্ছেন।

প্রতি ওয়ার্ডে ওয়ার্ডে নির্বাচনীয় প্রচারণা চালিয়ে যাচ্ছেন। প্রতিদিন কোনোনা কোন গ্রামের জনগণের সাথে মতবিনিময় করছেন। গতকাল পূর্বাচল রাজউক অফিসের সামনের মাঠে ৪নং ওয়ার্ডবাসির সাথে মতবিনিয়ম করেন। মত বিনিময় সভায় ৪নং ওয়ার্ডের মুরুব্বী, শিক্ষিত সমাজ, তরুন সমাজ সহ প্রায় কয়েক হাজার এলাকাবাসাী সালাউদ্দিন ভূইয়াকে সমর্থন করেন এবং নিঃস্বার্থ ভাবে আগামী নির্বাচনে তার পক্ষে কাজ করবেন বলে আশ্বাস দেন। প্রার্থী সালাউদ্দিন ভূইয়া প্রতিনিধি কে জানান তিনি দীর্ঘদিন এলাকার মেম্বার ছিলেন। জনগণের সকল সমস্যা অতি কাছ থেকে দেখেছেন।

মানুষের দুঃখ-কষ্টে পাশে থাকার চেষ্টা করেছেন। জনগণের সমস্যা, দূর্ভোগ ও রূপগঞ্জ ইউনিয়নকে মাদক মুক্ত করার লক্ষ্যে দীর্ঘদিন নিজের অবস্থান থেকে কাজ করে যাচ্ছেন। একটি দায়িত্ব পেলে সমস্যাগুলোর সমাধান করা আরো সহজ হবে তাই আগামী নির্বাচনের জনগণের সমর্থন নিয়ে তিনি চেয়ারম্যান প্রার্থী হতে চান। স্থানীয় একাদিক ব্যাক্তি জানান সালাউদ্দিন ভূইয়া অত্র এলাকার গরিব দুঃখী ও জন মানুষের নেতা।

বিপদ আপদে আমরা তাকে সব সময় কাছে পাই। তিনি সবসময় সত্যের পক্ষে লড়াই করে যান। আগামী নির্বাচনে তাকে চেয়ারম্যান বানাতে চাই। তরুন ভোটার সাকিল বলেন সালাউদ্দিন ভাই মানুষের সমস্যা সমাধান ও এলাকার উন্নয়নের কাজ করেন। তিনি একজন সৎ ও আদর্শবান নেতা। তাই তার পক্ষে ব্যাপন সর্মথন রয়েছে আগামী নির্বাচনে তিনি বিপুল ভোটে জয়ী হবেন বলে আশাবাদী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com