রবিবার, ১৯ মে ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

রুনা খানের জন্মদিনে ছোট পর্দার একঝাঁক তারকা অভিনয়শিল্পী

  • আপডেট টাইম : রবিবার, ১২ জানুয়ারী, ২০২০
  • ১৭১ বার পঠিত

বিনোদন ডেস্ক : জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী রুনা খান। গতকাল শনিবার ছিল এ অভিনেত্রীর জন্মদিন। সারাদিন সামাজিক যোগাযোগমাধ্যমে প্রিয় সহকর্মীদের শুভেচ্ছা বার্তায় ভেসেছেন এই অভিনেত্রী।

দিন শেষে এ অভিনেত্রীকে শুভেচ্ছা জানাতে তার বাসায় হাজির হয়েছিলেন ছোট পর্দার একঝাঁক তারকা অভিনয়শিল্পী। এ তালিকায় রয়েছেন—সুবর্ণা মুস্তাফা, আজমেরী হক বাঁধন, তানভীন সুইটি, শবনম ফারিয়া, নাদিয়া আহমেদ, বন্যা মির্জা, আশনা হাবিব ভাবনা, খালেদা আক্তার কল্পনা, পরিচালক চয়নিকা চৌধুরী, কণ্ঠশিল্পী সোমনুর কোনাল সহ অনেকে।

রুনার জন্মদিনে এই বিশেষ আয়োজনের বেশ কিছু ছবি ফেসবুকে প্রকাশিত হয়েছে। এতে দেখা যায়, সবাই মিলে কেক কাটছেন তারা। জন্মদিনে প্রিয় সহকর্মীদের কাছে পেয়ে ভীষণ উচ্ছ্বাস প্রকাশ করেন রুনা। তারপর ভূরিভোজ ও জমকালো আড্ডা জমে। পাশাপাশি ফটোসেশনে মেতে উঠেন বলেও জানা গেছে।

ছোট ও বড় পর্দায় নিয়মিত কাজ করছেন রুনা খান। তার অভিনীত চলচ্চিত্রগুলো হলো—‘গহিন বালুচর’, ‘হালদা’, ‘ছিটকিনি’, ‘কালো মেঘের ভেলা’, ‘সাপলুডু’। ‘হালদা’ সিনেমায় অভিনয় করে ২০১৭ সালে শ্রেষ্ঠ অভিনেত্রী পার্শ্ব চরিত্রের জন্য প্রথমবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেছেন রুনা খান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com