মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু তীব্র তাপপ্রবাহের মধ্যেই খুলেছে শিক্ষাপ্রতিষ্ঠান অযত্নে পড়ে আছে ৬৫০ কোটি টাকার ডেমু ট্রেন, অনিয়ম-দুর্নীতিতে স্বপ্নভঙ্গ দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ

যাত্রাবাড়ীতে নারিকেলের ভিতরে ৪০ লক্ষ টাকার হেরোইনসহ মা ও মেয়ে গ্রেফতার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ১৬৭ বার পঠিত

 নিজস্ব প্রতিনিধি:  রাজধানীর যাত্রাবাড়ীতে নারিকেলের ভিতরে ৪০ লক্ষ টাকা মূল্যের ৪০০শ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী মা ও মেয়েকে গ্রেফতার করেছে র্যাব। এসময় তাদের নিকট থেকে মাদক ১টি মোবাইল ফোন ও নগদ- ৪৭৫ টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হচেছ- মেয়ে আসমা (৪০) ও মা সাফিয়া খাতুন (৭০)। উদ্বারকৃত হেরোইনের আনুমানিক বাজার মূল্য ৪০ লাখ টাকা। র্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব-১০) এর এএসপি (মিডিয়া) এনায়েত কবীর সোয়েব আজ বৃহস্পতিবার এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিওিতে র্যাব-১০ এর একটি আভিযানিক দল বিকেল সাড়ে ৪ টার দিকে রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানার উত্তর যাত্রাবাড়ী এলাকায় একটি অভিযান চালায়। অভিযানকালে র্যাব সদস্যরা নারিকেলের ভিতরে অভিনব কৌশলে অবৈধ হেরোইন নিয়ে যাওয়ার সময় ৪০০ গ্রাম হেরোইনসহ দুই মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

্যাব-১০ সূএে জানা যায়, গ্রেফতারকৃতরা হচেছ- মেয়ে আসমা (৪০) ও মা সাফিয়া খাতুন (৭০)। উদ্বারকৃত হেরোইনের আনুমানিক বাজার মূল্য ৪০ লাখ টাকা। এসময় তাদের নিকট থেকে মাদক ১টি মোবাইল ফোন ও নগদ- ৪৭৫ টাকা জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত মহিলারা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com