বুধবার, ০১ মে ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

ব্রাহ্মণবাড়িয়ায় দুই শিশুর লাশ উদ্ধার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ১৫৪ বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় নিখোঁজের একদিন পর বিল থেকে দুই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (২৯ জুন) সকালে উপজেলার ইছাপুরা ইউনিয়নের ডালপা গ্রামের কুল্লাইর বিল থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

মৃত শিশুরা হলো ডালপা গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে মো. হোসাইন (৭) ও একই গ্রামের তৌহিদ মিয়ার ছেলে মোরসালিন (৬)। সোমবার সকাল থেকে তারা নিখোঁজ ছিল।

দুই শিশুর স্বজনদের বরাত দিয়ে বিজয়নগর থানার পরিদর্শক (তদন্ত) মো. ফয়সাল আহমেদ বলেন, হোসাইন ও মোরসালিন সোমবার সকালে অন্য শিশুদের সঙ্গে বাড়ির পাশে খেলতে যায়। এরপর বাড়ি ফেরেনি। সন্ধ্যায় পরিবারের পক্ষ থেকে পুলিশকে বিষয়টি জানানো হয়। মঙ্গলবার সকাল ৬টার দিকে কুইল্লার বিলে দুই শিশুর লাশ ভাসতে দেখে স্থানীয়রা। থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোজাম্মেল রেজা বলেন, শিশুদের গায়ে কোনও আঘাতের চিহ্ন ছিল না। ধারণা করা হচ্ছে বিলের পানিতে ডুবে মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন না আসা পর্যন্ত এ বিষয়ে স্পষ্ট করে কিছু বলা যাচ্ছে না। এ ঘটনায় অপমৃত্যু মামলা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com