বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার

সুখবর ওয়েস্টন্ডিজে, স্বস্তি বাংলাদেশেইও

  • আপডেট টাইম : শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ১৩৮ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : করোনা আক্রান্ত হওয়ার খবরে বাংলাদেশ সময় বৃহস্পতিবার রাতে স্থগিত করা হয় ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়ার মধ্যকার দ্বিতীয় ওয়ানডে। তবে স্থানীয় সময় শুক্রবার স্বস্তির খবর পেয়েছে উভয় দল। করোনা টেস্টে অস্ট্রেলিয়া ও উইন্ডিজ দলের কেউ পজিটিভ হয়নি।

বৃহস্পতিবার দ্বিতীয় ওয়ানডে মাঠে গড়ানোর ঠিক আগ মুহূর্তে খবর আসে উইন্ডিজ দলের একজন স্টাফ করোনায় আক্রান্ত। এই খবরে টস হওয়ার পরেও দ্বিতীয় ওয়ানডে স্থগিত করা হয়। উভয় দলের খেলোয়াড়রা মাঠ ছেড়ে ড্রেসিং রুমে ফিরে যান। এরপর ফিরে যান হোটেলে। স্টাফের করোনা আক্রান্ত হওয়ার খবরে অস্ট্রেলিয়া দলের ওয়ানডে সিরিজ ও সফর নিয়ে শঙ্কা দেখা দেয়।

এরপর স্থানীয় সময় বৃহস্পতিবার সন্ধ্যায় উভয় দলের খেলোয়াড়দের করোনা টেস্ট করা হয়। এই টেস্টের নেগেটিভ ফল স্বস্তি দিচ্ছে সফরকারীদের।

এ বিষয়ে এক বিবৃতিতে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিউআই জানিয়েছে, ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ আনন্দের সঙ্গে জানাচ্ছে যে বৃহস্পতিবার সন্ধ্যায় ১৫২ জনের করোনা টেস্ট করা হয় এবং সকলেই নেগেটিভ হয়েছেন।

এখন ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ আলোচনায় বসবে ক্রিকেট অস্ট্রেলিয়া, বার্বাডোজ সরকার ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের সঙ্গে। এই আলোচনার মাধ্যমে নির্ধারিত হবে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ দুটির ভাগ্য।

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয়টি আজ শনিবার খেলার কথা রয়েছে। এই ম্যাচ খেলে ওয়েস্ট ইন্ডিজ থেকে অস্ট্রেলিয়া দলের বাংলাদেশে আসার কথা ছিল। যা ২০১৭ সালের পর অজিদের প্রথম বাংলাদেশ সফর।

পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলতে ২৯ জুলাই বাংলাদেশে আসার কথা রয়েছে অস্ট্রেলিয়ার। এরপর মিরপুর শের-ই-বাংলায় ৩ থেকে ৯ আগস্টের মধ্যে বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচগুলো খেলবে সফরকারীরা।

তথ্যসূত্র: দ্য ওয়েস্ট অস্ট্রেলিয়ান ও ক্রিকইনফো

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com