বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদের স্ত্রীর মৃত্যু টি-টোয়েন্টি বিশ্বকাপের বাংলাদেশ দল ঘোষণা, কারা সুযোগ পেলেন অত্যাধুনিক অস্ত্র দিয়ে নতুন করে হামলা-গোলাগুলি উত্তপ্ত ভারতের মণিপুর জাপানি নাগরিকদের নিরাপত্তা নিশ্চিতে সেনাপ্রধানের কাছে অনুরোধ আনসারকে পেশাদার বাহিনী হিসেবে গড়ে তোলা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা বিকেলে হাসপাতাল থেকে বাসায় নেওয়া হবে খালেদা জিয়াকে ১০০ কোটি টাকা নিয়ে জুলাই শহীদ ফাউন্ডেশনের যাত্রা শুরু নেপাল রাষ্ট্রদূতের কাছে সার্কের খোঁজখবর নিলেন প্রধান উপদেষ্টা দক্ষিণ সিটির সাবেক কাউন্সিলর ফেরদৌস গ্রেপ্তার

কারাবন্দী হেফাজত নেতাদের মুক্তির দাবিতে দোয়া মাহফিল

  • আপডেট টাইম : বুধবার, ২৯ মার্চ, ২০২৩
  • ৮১ বার পঠিত

উত্তরা সংবাদ দাতা :  হেফাজতে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগর -এর উদ্যোগে গতকাল মঙ্গলবার উত্তরার জামিয়াতুল মানহাল আল ক্বওমিয়া মিলনায়তন ডিয়াবাড়িতে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পবিত্র মাহে রমজানে কারাবন্দী আলেম ওলামাদের মুক্তির দাবিতে ঢাকা মহানগর হেফাজতে ইসলাম বাংলাদেশ এর দুআ ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নায়েবে আমির আতা উল্যাহ হাফেজি। ইফতার মাহফিল, দোয়াও আলোচলা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হেফাজতে ইসলাম মহানগর মহাসচিব আব্দুল কাইয়ুম সোবহানি দাঃবাঃ।

এসময়ে সভাপতির বক্তব্যে আব্দুল কাইয়ুম সোবহানি বলেন, মাওলানা মামুনুল হক সহ তাদের অনেক নেতা কর্মী দীর্ঘদিন যাবৎ কারাগারে আটক রয়েছে।

এ সময় তারা বলেন, সরকার যদি ঈদের আগে তাদের নিরপরাধ নেতা কর্মীদের মুক্তি না দেয়,তাহলে আলেম সমাজকে সাথে নিয়ে কঠোর আন্দোলনের মাধ্যমে রাজ পথে দাবি আদায় করা হবে।

পবিত্র মাহে রমজানের তাৎপর্য শীর্যক আলোচনা ও ইফতার মাহফিলে উপস্থিত অন্যান্য হেফাজত নেতারা সরকারের নিকট জোর দাবি জানিয়ে বলেন, রমজান মাস তাকওয়ার মাস, ত্যাগ ও মহিমার মাস, রহমত ও বরকতময় এই মাসে তাদের নেতাদের মুক্তি দিতে হবে।

তারা সরকারকে উদ্দ্যেশ্য করে আরো বলেন বিশ্বের সকল দেশে রমজান মাসে দ্রব্য মূল্য স্থিতিশীল রয়েছে অথচ আমাদের দেশে কালো বাজারি ব্যবসায়ীরা সরকারের ছত্র ছায়ায় গরীব মানুষের রক্ত চুসে নিলেও সে দিকে কারো নজর নেই।

উপস্থিত কেন্দ্রীয় হেফাজত নেতারা সরকারকে হুশিয়ার করে বলেন, ঈদের আগেই যেন তাদের নেতা কর্মীদের মুক্তি দেওয়া হয়। উপস্থিত হেফাজত নেতারা বক্তব্যে আরো বলেন, সহমর্মিতার এই মাসে তাদের নেতা কর্মীদের অভিলম্বে মুক্তি দেওয়া না হলে এবং বিনা অপরাধে নেতা কর্মীদের গ্রেফতার বন্ধ করা না হলে তারা যে কোন কর্মসূচি দিতে বাধ্য হবে।

অনুষ্ঠানটি পরিচালনা করেন উক্ত সংগঠনের সাধারণ সম্পাদক মুফতী কিফায়াতুল্লাহ আজহারী। সবশেষে মহানগর হেফাজতে ইসলামের নায়েবে আমির মুসলিম জাতীর জন্য দোয়া চেয়ে মোনাজাত পরিচালনা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com