শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

খাল দখলদারদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে: মেয়র আতিক

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪
  • ২১ বার পঠিত

সিটিজেন প্রতিবেদকঃ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, যারা শহরকে ভালোবাসে না, যারা শহরের মানুষকে ভালোবাসে না, তারাই খাল দখল করে, মাঠ দখল করে। সময় এসেছে সেসব দখলবাজের বিরুদ্ধে তীব্র প্রতিরোধ গড়ে তোলার।

সোমবার (২৪ জুন) রাতে রাজধানীর হাতিরঝিলের এমফি থিয়েটারে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত উন্মুক্ত সাংস্কৃতিক অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘অবৈধভাবে জনগণের সম্পত্তি যারা দখল করে তারা গণমানুষের শত্রু। যেকোনো মূল্যে তাদের রুখে দিতে হবে। আর নয়তো ভবিষ্যৎ প্রজন্মের কাছে আজীবন অপরাধী হয়ে থাকবো। যেখানেই অবৈধ দখল সেখানেই আমরা ছুটে যাব। সাধারণ মানুষ এগিয়ে আসলে কারো সাধ্য নাই দখল করে ঠিক থাকবে। জনগণের শক্তি সবচেয়ে বড় শক্তি।

স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠায় বঙ্গবন্ধুর অবদান তুলে ধরে ডিএনসিসি মেয়র বলেন, বঙ্গবন্ধু আমাদের একটি স্বাধীন পতাকা, একটি সার্বভৌম মানচিত্র দেওয়ার জন্য সারাজীবন সংগ্রাম করেছেন। জনগণের জন্য সর্বোচ্চ ত্যাগস্বীকার করেছেন। অথচ নিজের স্বার্থের জন্য আমরা কত কি না করি।’

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হাসিনা বারী চৌধুরী, আওয়ামী লীগের দপ্তরসম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বজলুর রহমানসহ বিভিন্ন পর্যায়ের নেতা ও কাউন্সিলররা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com