সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ছেলে জুনায়েদের সাফল্যে পার্টি দিলেন আমির খান

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০২৪
  • ৯ বার পঠিত

বিনোদন ডেস্কঃআমির খানের ছেলে জুনায়েদ খান সদ্যই বলিউডে পা রেখেছেন। তিনি মহারাজ ছবিটির মাধ্যমে আত্মপ্রকাশ করলেন। আর সেই ছবিই দারুণ সফল হয়েছে। দারুণ সাড়া পেয়েছে সবার থেকে। আর সেই উপলক্ষ্যে এদিন আমির খান এবং রিনা খান একটি সাকসেস পার্টি দিলেন। আর সেখানে এই ছবির গোটা টিম উপস্থিত ছিল।

সেখানে ইমরান খান এবং তার প্রেমিকা লেখা ওয়াশিংটনকেও উপস্থিত থাকতে দেখা গিয়েছে।
বহু বিতর্কের পর ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে জুনাইদের ‘মহারাজ।’ যা দেখার পর সবাই তার প্রশংসায় পঞ্চমুখ। নিজের অভিনয় দক্ষতা শতভাগ প্রমাণ করেছেন জুনায়েদ।

দর্শক থেকে শুরু করে সমালোচক, এমনকি তারকারাও আমিরপুত্রের অভিনয়ের প্রশংসা করেছেন। নেটফ্লিক্সেও ব্যাবসায়িকভাবে সাফল্য পেয়েছেন মহারাজ। আর ছেলের এমন সাফল্যে বসে থাকেননি আমির খান। বুধবার (৩১ জুলাই) জুনায়েদের সৌজন্যে দিয়েছেন পার্টি।

পার্টিতে আরো উপস্থিত ছিলেন জয়দীপ অহলাওয়াত, শালিনী পাণ্ডে, পরিচালক সিদ্ধার্থ পি মালহোত্রাসহ অনেকে। এদিন আমিরকে সাদা পোশাকে দেখা গেছে। পার্টিতে আমির খানের সঙ্গে একাধিক ছবি শেয়ার করে পরিচালক সিদ্ধার্থ লেখেন, “তার (আমির খান) ভক্ত আজীবন থাকব। তাকে তখনো ভালোবাসতাম, এখনো ভালোবাসি।’

মুক্তির পর মহারাজ নেটফ্লিক্সের সেরা ১০ সিনেমার মধ্যে জায়গা করে নিয়েছে।

এটি সাত দিনের মধ্যে ১৫২.৩ মিলিয়ন মিনিট ভিউজ পেয়েছে। ১৮৬২ সালের গল্পের ওপর ভিত্তি করে তৈরি ‘মহারাজ’। যেখানে জুনায়েদ কার্সন দাস মুলজির চরিত্রে অভিনয় করেছেন। এ ছাড়া জয়দীপ আলহাওয়াত, শরওয়ারি ওয়াঘ, শালিনী পাণ্ডেকেও সিনেমাটিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com