শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

মৌসুম শেষ রদ্রির

  • আপডেট টাইম : শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ১ বার পঠিত

ক্রীড়া ডেস্কঃ শঙ্কাটাই সত্যি হলো। এসিএল চোটে মৌসুমের বাকি অংশ থেকে ছিটকে গেলেন ম্যানচেস্টার সিটির মিডফিল্ডার রদ্রি।

প্রিমিয়ার লিগে গত রোববার আর্সেনালের বিপক্ষে ২-২ গোলের ড্র ম্যাচের প্রথমার্ধে চোট পেয়ে মাঠ ছাড়েন রদ্রি। পরে জানা যায়, এন্টেরিয়র ক্রুসিয়েট লিগামেন্ট (এসিএল) ছিঁড়ে গেছে তার। তখনই নিশ্চিত হয়ে যায়, অনেক দিন মাঠের বাইরে থাকতে হবে ২৮ বছর বয়সী স্প‍্যানিশ তারকাকে।

এর আগে গত রবিবার ইংলিশ প্রিমিয়ার লিগে আর্সেনালের বিপক্ষে সিটির ২-২ গোলে ড্র ম্যাচে খোঁড়াতে খোঁড়াতে মাঠ ছাড়েন রদ্রি। ২১ মিনিটে বদলি হয়ে মাঠ ছাড়ার আগে ডান হাঁটু ধরে শুয়ে পড়েছিলেন এই মিডফিল্ডার। ইএসপিএন ও মার্কা জানিয়েছিল, পরীক্ষা-নিরীক্ষার পর তার এসিএল চোট ধরা পড়েছে।

এবার সিটির কোচ পেপ গার্দিওলা শুক্রবার সংবাদ সম্মেলনে জানান, এদিন সকালে অস্ত্রোপচার হয়েছে রদ্রির, বাকি মৌসুমে তাকে আর পাওয়া যাবে না।

রদ্রির মাঠের বাইরে ছিটকে পড়ার খবর সিটির টানা পঞ্চম লিগ জয় ও চ্যাম্পিয়নস লিগের শিরোপা পুনরুদ্ধারের স্বপ্নে বড় ধাক্কা হয়েই এল। আতলেতিকো মাদ্রিদের সাবেক এই খেলোয়াড় ক্লাব ও দেশের হয়ে তার সর্বশেষ ৮৪ ম্যাচের মধ্যে মাত্র একটিতে হেরেছেন।

রদ্রির নাম এবার ব্যালন ডি’অর পুরস্কারেও জোরেশোরে উচ্চারিত হচ্ছিল। গত মৌসুমে সিটির লিগ জয় এবং গত জুলাইয়ে স্পেনের ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ (ইউরো) জয়ে দারুণ ভূমিকা ছিল রদ্রির।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com