বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সৌদি আরবে আগুনে বাংলাদেশি ২ যুবকের মৃত্যু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৯
  • ২৪০ বার পঠিত

অনলাইন ডেস্ক: বাঁ থেকে মাহীন আলম ও বোরহান উদ্দিনসৌদি আরবের দাম্মাম শহরে আগুনে পুড়ে বাংলাদেশি দুই যুবকের মৃত্যু হয়েছে। তারা হলেন ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বাড়াই গ্রামের লাল মিয়ার ছেলে মাহীন আলম এবং নরসিংদীর মনোহরদী উপজেলার বড়চাপা এলাকার মো. বোরহান উদ্দিন।

বাংলাদেশ সময় রবিবার (২৪ নভেম্বর) রাতে ঘুমন্ত অবস্থায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে লাগা আগুনে তাদের মৃত্যু হয়। নিহতদের পরিবারের সদস্যরা এ তথ্য জানান।

মাহীন আলমের চাচা মো. আব্দুল্লাহ জানান, রাতে দায়িত্ব শেষে দুজন খাওয়ার পর একসঙ্গে শুয়ে ছিল। হঠাৎ বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। প্রায় চার বছর ধরে মাহীন সৌদি আরবে আছে।

মাহীনের বড় ভাই মো. নাছির আহমেদ মঙ্গলবার রাতে সাংবাদিকদের বলেন, ‘মৃত্যুর আগের রাতেও মায়ের সঙ্গে কথা বলেছে মাহীন। আমার আরেক ভাই ও ছেলে সেখানে গিয়ে জানতে পেরেছে, এসি বিস্ফোরণে তারা মারা গেছে। আমাদের কাছ থেকে মঙ্গলবার (২৬ নভেম্বর) কাগজপত্র নেওয়া হয়েছে লাশ দেশে আনার জন্য।

মাহীনের মৃত্যুর খবর পেয়ে তার স্বজনরা কান্নায় ভেঙে পড়েন।
এদিকে, নিহত বোরহান উদ্দিনের চাচা আবু তাহের সিদ্দিকী বলেন, ‘চার বছর আগে বোরহান উদ্দিন সৌদি আরব যায়। রাতে ঘুমন্ত অবস্থায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে বোরহান ও তার বন্ধুর মৃত্যু হয়েছে।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com