রবিবার, ১৯ মে ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ইগনাইট ইয়ুথ ফাউন্ডেশন স্কুলে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ ডিসেম্বর, ২০১৯
  • ২৯৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : মহান বিজয় দিবস উপলক্ষে গত ১৬ই ডিসেম্বর ইগনাইট ইউথ ফাউন্ডেশন স্কুলে একটি আলোচনা সভার আয়োজন করা হয়।
আলোচনা সভায় উপস্থিত ছিলেন ইগনাইট ইউথ ফাউন্ডেশনের ফাউন্ডার এবং চেয়ারম্যান মোহাম্মদ জহিরুল ইসলাম, এছাড়াও উপস্থিত ছিলেন ইগনাইট ইউথ ফাউন্ডেশনের জেনারেল সেক্রেটারি মাঈনুদ্দিন মিয়া, ফাউন্ডেশনের টিম মেম্বার বৃন্দ, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ এবং অভিভাবকগণ।
এই আলোচনা সভায় শিশুদের জন্য আয়োজন করা হয় , ড্রইং কম্পিটিশনের যেখানে শিশুরা রঙতুলি দিয়ে ফুটিয়ে তোলে বিভিন্ন চিত্রকর্ম।
এই প্রতিযোগিতার মূল উদ্দেশ্য ছিল শিশুদের সৃজনশীলতার বিকাশ ঘটানো।
অবশেষে পুরস্কার বিতরণের মাধ্যমে এই আয়োজনের ইতি টানা হয়।
উল্লেখ্য প্রতিষ্ঠালগ্ন থেকেই ইগনাইট ইয়ুথ ফাউন্ডেশন কাজ করছে যুব উন্নয়ন নিয়ে নানাবিধ কর্মসূচী গ্রহণের পাশাপাশি নারীর ক্ষমতায়নের লক্ষে প্রশিক্ষিত ট্রেইনারের মাধ্যমে শিখানো হচ্ছে নানা ধরনের হস্তশিল্প ।
যার সুফল হিসেবে হস্তশিল্প প্রশিক্ষণ নিয়ে অনেক নারীই নিজেদের স্বাবলম্বী করে তুলছে। এর পাশাপাশি সমাজের অসহায় ও সুবিধাবঞ্ছিত শিশুদের প্রাথমিক শিক্ষা নিশ্চিত করার লক্ষ্য নিয়ে উত্তরার বাউনিয়াতে প্রতিষ্ঠা করা হয়েছে একটি স্কুল ।
যেখান থেকে প্রতিটি শিশু প্রাথমিক শিক্ষা গ্রহণের পাশাপাশি শিখছে আদব-কায়দা , শিষ্টাচার ,সামাজিক রীতিনীতি ও দেশপ্রেম। সমাজ,দেশ ও দেশের মানুষদের স্বার্থে প্রতিনিয়ত নানাবিধ কর্মসূচী নিয়ে চলেছে এই সংস্থা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com