সোমবার, ২০ মে ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

দুর্ঘটনায় আহতদের ছাড়াই দেশে ফিরলো বিমানের বিশেষ ফ্লাইট

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ মে, ২০১৯
  • ২৯৪ বার পঠিত

অনলাইন ডেস্ক, সিটিজেন নিউজ: মিয়ানমারের ইয়াঙ্গুনে দুর্ঘটনার কবলে পড়া বিমানের যাত্রীদের ছাড়াই ফিরতি ফ্লাইটের ১৭ জন যাত্রীকে নিয়ে দেশে ফিরেছে বিমানের বিশেষ ফ্লাইট।

বৃহস্পতিবার ভোর ৪টা ৫৫ মিনিটে বিমানের ওই বিশেষ ফ্লাইটটি ১৭ জন যাত্রী নিয়ে ঢাকায় অবতরণ করে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহা-ব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজ পরিবর্তন ডটকমকে বলেন, যে উড়োজাহাজটি দুর্ঘটনার কবলে পড়ে সেটা দিয়েই আমাদের পরবর্তী ফিরতি ফ্লাইটের যাত্রীদের দেশে আসার কথা ছিল। তাই দুর্ঘটনার পর ফিরতি ফ্লাইটের যাত্রী ও দুর্ঘটনার কবলে পড়া যাত্রীদের ফিরিয়ে আনতে বিমানের বিশেষ ফ্লাইট রাত ১১টা ২৫ মিনিটে ঢাকা ছাড়ে। পরে ১৭ জন যাত্রী নিয়ে দেশে ফিরেছে বিশেষ ফ্লাইট। তবে দুর্ঘটনার কবলে পড়া যাত্রীদের কেউ দেশে ফেরেননি।

বিমান কর্তৃপক্ষ জানিয়েছে, বৈরি আবহাওয়ার কারণে উড়োজাহাজটি রানওয়ে থেকে ছিটকে পড়ার ঘটনায় ১৯ জন যাত্রী আহত হয়েছেন। তাদের মধ্যে ১৮ জনকে মিয়ানমারের হাসপাতালে নেওয়া হয়। ইতোমধ্যে চারজন হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে চলে গেছেন। বাকিরা চিকিৎসাধীন আছেন।

বুধবার সন্ধ্যায় ইয়াঙ্গুন বিমানবন্দরে অবতরণের সময় খারাপ আবহাওয়ার কারণে দুর্ঘটনার কবলে পড়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি (০৬০) ফ্লাইটটি। ড্যাশ-৮ উড়োজাহাজটিতে ২৯ জন যাত্রী ও দুইজন পাইলট ও দুইজন কেবিন ক্রু ছিলেন।

এদিকে, ফ্লাইটের যাত্রীদের স্বজনদের তথ্য সেবা দিতে একটি ইমার্জেন্সি রেসপন্স নম্বর চালু করা হয়েছে। +88028901530 নম্বরে কল করে স্বজনরা তথ্য পাবেন।

প্রসঙ্গত, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ঢাকা থেকে ইয়াঙ্গুনগামী ড্যাশ-৮ উড়োজাহাজের ফ্লাইটটি গতকাল বিকেল ৩টা ৪৫ মিনিটে ঢাকা ত্যাগ করে। বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টার দিকে ইয়াঙ্গুনে অবতরণের সময় বৈরি আবহাওয়ার কবলে পড়ে রানওয়ে থেকে ছিটকে পড়ে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com