শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

নানা হলেন আলোচিত নায়ক আলেক জান্ডার বো

  • আপডেট টাইম : সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৯
  • ২০৩ বার পঠিত

বিনোদন প্রতিবেদক: এক সময়েল তুমুল আলোচিত নায়ক ছিলেন আলেকজান্ডার বো। শহিদুল ইসলাম খোকন পরিচালিত ‘ম্যাডাম ফুলি’র মাধ্যমেই চলচ্চিত্রে অভিষেক হয় তার। প্রথম চলচ্চিত্রে অভিনয় করেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন ১৯৯৫ সালে।

এরপর অনেক সিনেমায় অভিনয় করেছেন তিনি। মার্শাল আর্টে দক্ষ হওয়ায় ছবিতে তার দুর্দান্ত অ্যাকশন দর্শকদের মনে পড়ে। এক সময় অশ্লীল ছবির নায়ক হিসেবে অভিযুক্ত হন। সিনেমায় দীর্ঘ বিরতির পর এই বছর ‘পদ্মার প্রেম’ সিনেমা দিয়ে আবারও পর্দায় ফেরেন তিনি। চলতি বছর চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিয়ে কার্যকরী পরিষদ সদস্য পদে বিজয়ী হয়েছেন।

সব মিলিয়ে আবারও চলচ্চিত্র পাড়ায় সরব আলেকজান্ডার বো। সম্প্রতি তিনি নানা হয়েছেন। আর ফেসবুকে পোস্ট দিয়ে ভক্তদের জানিয়েছেন খুশির খবরটি। ফেসবুকে একটি শিশুকে কোলে নিয়ে ছবি পোস্ট করেছেন আলেকজন্ডার। পাশে তার স্ত্রীও রয়েছেন। ছবিটির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘মিলেনিয়াম নানা, নানী ( ভাগ্নির ছেলে)। দোয়া করবেন বাবুর জন্য।’

বোঝায় যাচ্ছে সম্প্রতি আলেকজান্ডার বো এর ভাগ্নির ছেলে হয়েছে। নবজাতককে দেখতে গিয়েই ছবিটি তুলেছেন তারা। আর মজা করেই এই পোস্টটি দিয়েছেন তিনি। তাকে শুভকামনা জানিয়েছেন অনেকেই।

চলচ্চিত্র ক্যারিয়ারে ১৩৫টিরও অধিক সিনেমায় অভিনয় করেছেন আলেকজান্ডার বো। বর্তমানে অভিনয়ের পাশাপাশি ব্যবসার সঙ্গে জড়িত এ অভিনেতা। পাশাপাশি পালন করছেন শিল্পী সমিতির দায়িত্বও।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com