রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

‘লাল টিপ’ দিয়ে বছর শুরু করলেন আসিফ আাকবর

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০২০
  • ২৫১ বার পঠিত

বিনোদন ডেস্ক : ‘সিল্কি সিল্কি আজকে যে তোর শ্যাম্পু করা চুল/ তার মাঝেতেই দুলছে কানে ছমক ছমক দোল/ ঠোঁটের কোণে লিপস্টিকটাও দারুণ ফুটেছে/ একটাই অভাব শুধু রে/ তোকে টিপে হেবি লাগে রে/ লাল টিপে হেবি লাগে রে’— এমন কথার গানটি লিখেছেন সুদীপ কুমার দীপ। সুর করেছেন শ্রী প্রীতম। সংগীতায়োজন করেছেন জে কে মজলিশ। গানটি যৌথভাবে গেয়েছেন আসিফ আকবর ও জেমি ইয়াসমিন।

শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। প্রাপ্তি-অপ্রাপ্তির মধ্য দিয়ে শেষ করেছেন ২০১৯ সাল। পাওয়া না পাওয়ার হিসাবের ডায়েরি বন্ধ করে নতুন বছরের যাত্রা শুরু করেছেন এই শিল্পী। এর সূচনা হয়েছে তার গাওয়া ‘লাল টিপ’ গানের মধ্য দিয়ে। থার্টি ফাস্ট নাইটে মুক্তি পেয়েছে গানটি।

গানটি নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। এতে একঝাঁক নৃত্যশিল্পীর পাশাপাশি উপস্থিত হয়েছেন আসিফ আকবরও। কোরিওগ্রাফি করেছেন হাবিব রহমান। ভিডিওটি নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

এ গান প্রসঙ্গে আসিফ বলেন, ‘‘প্লিজ, কেউ ভিউ বিষয়ক চাপ নেবেন না। ব্যবসায়ীক কারণে চটুল ঘরানার গান প্রযোজকদের বেশি পছন্দ। অর্থনীতির ব্যাপারে আঁতলামি চলে না, তবু চেষ্টা করেছি সুন্দর কথা, সুরের গান করার। যে গান শ্রোতারা গ্রহণ করবে সেই গানই ভালো গান বলে মনে করি। ‘লাল টিপ’ তেমনি একটি গান। নতুন বছর ‘লাল টিপ’ দিয়ে শুরু হলো।’’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com