শনিবার, ১৮ মে ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

দেশের বেকার তরুণদের কর্মের সৃষ্টিতে স্বপ্নবাজের যাত্রা

  • আপডেট টাইম : শনিবার, ১১ জানুয়ারী, ২০২০
  • ২১০ বার পঠিত

অর্থনৈতিক ডেস্ক: দেশের বেকার তরুণদের কর্মের জায়গা সৃষ্টি করতেই টিম স্বপ্নবাজের জন্ম। শুরু থেকেই কাজ করে যাচ্ছে প্রতিষ্ঠানটি ইভেন্ট অ্যাক্টিভিশন ও ট্যুরিজম নিয়ে। এখন যুক্ত হয়েছে সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট এবং নিজস্ব ব্র্যান্ডের কিছু প্রোডাক্ট।

বর্তমানে বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের তিন শতাধিক তরুণ কাজ করছে এই প্রতিষ্ঠানের বিভিন্ন প্রজেক্টে।

স্বপ্নবাজের পরিচালক স্টার্লিং ডি মামুন বলেন, ‘টিম স্বপ্নবাজ একদিন লক্ষ তরুণের কর্মের জায়গা করে দেবে। দেশের বেকার যুব সমাজের ভরসার জায়গা হবে টিম স্বপ্নবাজ।’

পরিচালক শিশির মাহমুদ বলেন, ‘আজকে বেশির ভাগ তরুণ ক্যারিয়ার নিয়ে হতাশায় ভোগেন। তাদের জন্য নিরাপদ কর্মসংস্থান এবং মানসিক কাউন্সিলিংয়ের জায়গা করছে স্বপ্নবাজ।’

শুক্রবার (১০ জানুয়ারি) প্রতিষ্ঠানটির আনুষ্ঠানিক উদ্বোধনের মাধ্যমে যাত্রা শুরু হয়।

অনুষ্ঠানে অতিথি ছিলেন মানু্ষের হতাশা ও বিষণ্নতা থেকে মুক্তির জন্য দীর্ঘ দিন কাজ করে আসা ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ট্রেইনার ড. আলমাসুর রহমান।

সফল উদ্যোক্তা রিবেল মনোয়ার, বাংলাদেশ ইয়ুথ এন্টারপ্রাইজ অ্যাডভাইস অ্যান্ড হেল্প সেন্টারের প্রজেক্ট ম্যানেজার মো. মেহেদি হাসান কিংসুক, মাজেদুর রহমান জুয়েল, সুপ্রিম কোর্টের আইনজীবী গাজী সাদেকুর রহমান, স্বপ্নবাজের পরিচালক আবদুল্লাহ আল মামুন, ইমতিয়াজ চৌধুরী, জাকির হোসাইন এবং মো. আলাউদ্দিনসহ তরুণরা।

অনুষ্ঠানে অতিথিরা প্রতিষ্ঠানটির উত্তরোত্তর সাফল্য কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com