বুধবার, ০১ মে ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু

সিরাজগঞ্জ সাংবাদিক সমিতির ইফতার অনুষ্ঠিত

  • আপডেট টাইম : রবিবার, ১২ মে, ২০১৯
  • ৩২০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক,সিটিজেন নিউজ: শনিবার সিরাজগঞ্জ সাংবাদিক সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর কাকরাইলে এই ইফতার মাহফিলে সিরাজগঞ্জের সাংবাদিক, রাজনীতিবিদ, ব্যবসায়ীদের মিলনমেলায় পরিণত হয়। সংগঠনের সভাপতি শাহনেওয়াজ দুলালের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি।

সমিতির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রনি ও যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম বিল্লাহের পরিচালনায় বক্তব্য রাখেন- সিরাজগঞ্জ অর্থনীতি জোনের পরিচালক শেখ মনোয়ার হোসেন, কবি মোহন রায়হান, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক কবির আহমেদ খান, ক্রাইম রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক দীপু সরোয়ার, সংগঠনের সাবেক সভাপতি শামসুল আলম সেতু, সাধারণ সম্পাদক কাওছার আজম, সংগঠনের সহ-সভাপতি সুমন মোস্তাফিজ, শহিদুল ইসলাম, আইনুল হোসেন, যুগ্ম সম্পাদক ওমরে আজম, সাংগঠনিক সম্পাদক আবু আলী, কোষাধ্যক্ষ মোস্তফা জাহাঙ্গীর আলম প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না এমপি বলেন, গত ৩১ মার্চ আমি আমার নির্বাচনী এলাকা সিরাজগঞ্জের কামারখন্দকে মাদকমুক্ত ঘোষণা করেছি। আর আগামী ১ জুলাই সিরাজগঞ্জ সদরকে মাদকমুক্ত ঘোষণা করতে চাই। এ জন্য আমি গণমাধ্যমের সহযোগিতা কামনা করছি।

সাংবাদিকদের উদ্দেশ্য করে তিনি বলেন, আমাদেরকে আপনাদের সমস্যার কথা বলেন এবং সমস্যা সমাধানের পথ দেখান। আমরা আপনাদের সঙ্গে আছি। কারণ আমি জানি, সিরাজগঞ্জে (জেলা পর্যায়ে) যারা সাংবাদিকতা করেন বা যারা আছেন, তারা অনেকেই প্রায় তিন মাস ধরে বেতন পান না। আমরা সিরাজগঞ্জসহ বাংলাদেশ এগিয়ে নিতে যেতে চাই বলেও মন্তব্য করেন হাবিবে মিল্লাত মুন্না।

সিরাজগঞ্জ-২ আসনের এই সংসদ সদস্য বলেন, আমরা দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছি। কারণ আমরা দুর্নীতিমুক্ত বাংলাদেশ করব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com