বুধবার, ০১ মে ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব শুরু

  • আপডেট টাইম : সোমবার, ২০ মে, ২০১৯
  • ২৯২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক,সিটিজেন নিউজ: ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) আয়োজনে ও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় শুরু হয়েছে ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব। রোববার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ক্রীড়া উৎসবের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

এবারের ক্রীড়া উৎসবে পুরুষদের ৯টি এবং নারীদের ৫টি ইভেন্ট অনুষ্ঠিত হবে। উদ্বোধনী দিনে পুরুষ ও নারী সদস্যদের গোলক নিক্ষেপ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে পুরুষদের বিভাগে বিডি নিউজের কামাল হোসেন তালুকদার প্রথম স্থান অধিকার করেছেন। দ্বিতীয় স্থান অধিকার করেছেন বাসসের কবির আহমেদ খান এবং জাগোনিউজের সাঈদ শিপন তৃতীয় হয়েছেন।
অপরদিকে নারী বিভাগে প্রথম হয়েছেন সমকালের সাজিদা ইসলাম পারুল, দ্বিতীয় হয়েছেন ৭১ টিভির নাদিয়া শারমিন এবং আরটিভির সুরাইয়া মুন্নী তৃতীয় স্থান লাভ করেছেন।
ডিআরইউ সভাপতি ইলিয়াস হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপিস্থিত ছিলেন ঢাকা মহানগরী ফুটবল লিগ কমিটির চেয়ারম্যান হারুনুর রশীদ, ওয়ালটনের নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার ডন ও ডিআরইউ সাধারণ সম্পাদক কবির আহমেদ খান।

ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম শামীমের সঞ্চালনায়ে এতে আরও উপস্থিত ছিলেন ডিআরইউ সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমেদ, অর্থ সম্পাদক জিয়াউল হক সবুজ, নারী বিষয়ক সম্পাদক সাজিদা ইসলাম পারুল, আপ্যায়ন সম্পাদক এইচ এম আকতার, কল্যাণ সম্পাদক কাওসার আজম, কার্যনির্বাহী সদস্য মহিউদ্দিন, মোহাম্মদ মাকসুদুল হাসান, রাশেদুল হক সাবেক ক্রীড়া সম্পাদক রফিকুল ইসলাম, কামরুজ্জামান হিরু, বদরুল আলম চৌধুরী খোকন, মোরসালিন আহমেদ, মহিউদ্দিন পলাশ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com