বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার

খালীয়াজুরীতে বন্যাদুর্গতদের জন্য টেলিযোগাযোগ মন্ত্রীর ত্রান

  • আপডেট টাইম : সোমবার, ২০ জুলাই, ২০২০
  • ২২৭ বার পঠিত

নেত্রকোণা প্রতিনিধি: নেত্রকোণার খালিয়াজুরী উপজেলার বন্যাদুর্গতদের মাঝে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী জনাব মোস্তাফা জব্বার উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলার ৬টি ইউনিয়নের ৮শত দরিদ্র পরিবারের মধ্যে ত্রান সামগ্রী বিতরণ করা হয়।

খালিয়াজুরী উপজেলা চেয়ারম্যন কিবরিয়া জব্বার মন্ত্রীর পক্ষে আজ সোমবার ত্রানসামগ্রী বিতরণ করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম আরিফুল ইসলাম এ সময় উপস্থিত ছিলেন।

বিতরণকৃত ত্রান সামগ্রীর মধ্যে ৫শত প্যাকেট শুকনা খাবার ও ৩শত প্যাকেট নিত্য প্রয়োজনীয় সামগ্রী রয়েছে। বন্যায় উপজেলার ৬টি ইউনিয়নের বিস্তীর্ণ এলাকা জলমগ্ন হয়ে পড়েছে।

এই ত্রাণ বিতরণে সহায়তা করার জন্য মন্ত্রী বাংলাদেশ কম্পিউটার সমিতির সাবেক সভাপতি জনাব আব্দুল্লাহ এইচ কাফি, বাক্কোর মহাসচিব জনাব তৌহিদ হোসেন ও ডাক বিভাগকে কৃতজ্ঞতার সাথে ধন্যবাদ জানান। মন্ত্রী খালিয়াজুরীসহ সমগ্র হাওর এলাকার বন্যাপীড়িত মানুষদের পাশে দাঁড়ানোর জন্য সকলের প্রতি আহ্বান জানান

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com