রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

এবার দল থেকেও বহিষ্কার হলেন খুলনা ছাত্রলীগ নেতা সুরজিত

  • আপডেট টাইম : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ১৯৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: এবার দল থেকেও বহিষ্কার হলেন খুলনা জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুরজিত মণ্ডল।

শনিবার (৩ অক্টোবর) খুলনা জেলা ছাত্রলীদের সভাপতি মো. পারভেজ হাওলাদার ও সাধারণ সম্পাদক মো. ইমরান হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাকে বহিষ্কারের কথা জানানো হয়েছে।

সুরজিত মণ্ডল খুলনার বটিয়াঘাটা উপজেলার তেঁতুলতলা এলাকার গোলক মণ্ডলের ছেলে।

খুলনা জেলা ছাত্রলীগের এই নেতা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কর্তৃক গ্রেপ্তার হয়ে বর্তমানে খুলনা জেলা কারাগারে রয়েছেন।

খুলনা মহানগরীর আহসান আহমেদ রোডের বাসিন্দা ব্যবসায়ী মো. হোসেন সাকের হত্যা মামলার ময়নাতদন্ত প্রতিবেদন পরিবর্তনের জন্য সংশ্লিষ্টদের সঙ্গে আর্থিক লেনদেনের অভিযোগে পিবিআই গত ২৭ সেপ্টেম্বর তাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করে। আদালতে সুরজিত মণ্ডল ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

সাকের হত্যা মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই খুলনা’র পরিদর্শক একেএম মাহফুজুল হক বলেন, ব্যবসায়ী মো. হোসেন সাকের হত্যাকাণ্ডের পর তার ময়নাতদন্ত রিপোর্ট আসামিদের পক্ষে নিতে মিডিয়া হিসেবে কাজ করেছেন সুরজিৎ মণ্ডল। এ বিষয়ে তথ্য প্রমাণ হাতে পাওয়ার পরই তাকে গ্রেপ্তার করা হয়।

এদিকে দল থেকে বহিস্কারের বিষয়টি নিশ্চিত করে খুলনা জেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক মফিজুর রহমান মুন্না বলেন, নানা রকমের সংগঠন বহিভূর্ত কর্মকাণ্ডে লিপ্ত থাকার দায়ে তাকে বহিষ্কার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com