মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু তীব্র তাপপ্রবাহের মধ্যেই খুলেছে শিক্ষাপ্রতিষ্ঠান অযত্নে পড়ে আছে ৬৫০ কোটি টাকার ডেমু ট্রেন, অনিয়ম-দুর্নীতিতে স্বপ্নভঙ্গ দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ খালের কচুরিপানা উচ্ছেদে নেমেছেন ডা. প্রান গোপাল দও এমপি। এমপি’র নাম ভাঙ্গীয়ে জুয়েলারি ব্যবসায়ীকে হুমকি

আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র জনগনের কাছে তুলে ধরতে হবে-হাবিব হাসান

  • আপডেট টাইম : সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ১৭২ বার পঠিত

হুমায়ুন কবির: সরকারের উন্নয়ন ধারা তরাহ্নিত করতে সবাইকে এক হয়ে কাজ করতে হবে, সরকারের উন্নয়নের চিত্র জনগনের কাছে তুলে ধরতে হবে, এটাই জনগনের পাশে দাড়ানোর উপযোক্ত সময়, মানুষের মধ্যে নৌকা মার্কার যে গনজোয়ার সৃস্টি হয়েছে তা ধরে রাখতে হবে, মাধক,জঙ্গীবাদ ও দুর্নীতিমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে কাজ করার প্রত্যয় ব্যাক্ত করেন ঢাকা ১৮ আসনের উপ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত প্রর্থী আলজাজ্ব হাবিব হাসান। গতকাল উত্তরা নয় নং সেক্টরে আওয়ামীলীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। তিনি আওয়ামীলীগ সরকারের উন্নয়ন চিত্র জনগনের কাছে তুলে ধরেন।

তিনি বলেন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে জননেত্রী শেখ হাসিনার নের্তৃত্বে দুনীতিমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আমি দীর্ঘ দিন ঢাকা ১৮ আসনের মানুষের পাশে ছিলাম, আছি এবং থাকবো। তিনি সকলের কাছে দোয়া চান এবং জননেত্রীকে যেন মহান আল্লাহ ভালো রাখেন এ কামনা করেন।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১নংওয়ার্ড কাউন্সিলর আফসার উদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগ নেতা মফিজ উদ্দিন, নাজিমুদ্দিন, উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাইদ সিদ্দিকি কাক্কা, উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. মতিউল হক মতি, ৫০ নং ওয়ার্ড কাউন্সিলর ডি এম শামীম, ৯ নং কল্যান সমিতির সভাপতি আব্দুর রউফ, আওয়ামীলীগ নেতা আতাউর রহমান বাদল সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
সভাপতির বক্তব্যে আফসার উদ্দিন খান বলেন আমরা প্রয়াত এমপি এ্যডভোকেট সাহার আপার যোগ্য উত্তরসূরী পেয়েছি, মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একজন ত্যাগি, রাজপথের লড়াকু সৈনিককে মনোনয়ন দিয়েছেন এজন্য মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনকে অভিনন্দন জানাই। একই সাথে নয় নং ও আব্দুল্লাপর এলাকায় নৌকার ভোটের জন্য আসা লাগবেনা ,এই এলাকা থেকে সর্বোচ্ছ ভোট দিয়ে নৌকা মার্কাকে জয়ী করার আশ্বাস দেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com