মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু তীব্র তাপপ্রবাহের মধ্যেই খুলেছে শিক্ষাপ্রতিষ্ঠান অযত্নে পড়ে আছে ৬৫০ কোটি টাকার ডেমু ট্রেন, অনিয়ম-দুর্নীতিতে স্বপ্নভঙ্গ দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ

কণ্ঠশিল্পী কুমার শানু করোনায় আক্রান্ত

  • আপডেট টাইম : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ১৮২ বার পঠিত

বিনোদন ডেস্ক: ভারতীয় কণ্ঠশিল্পী কুমার শানু করোনায় আক্রান্ত। সম্প্রতি তার কোভিড-১৯ টেস্টের ফল পজিটিভ এসেছে।

এদিকে কুমার শানুর স্ত্রী ও সন্তানরা যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে থাকেন। দীর্ঘ নয় মাস পর ১৪ অক্টোবর সেখানে যাওয়ার পরিকল্পনা করেছিলেন এই গায়ক। কিন্তু করোনায় আক্রান্ত হওয়ার কারণে তা সম্ভব হয়নি।

এ প্রসঙ্গে বোম্বে টাইমসকে কুমার শানু বলেন, ‘আমার স্ত্রী সালোনি, মেয়ে শ্যানন ও অ্যানাবেলের কাছে যাওয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলাম। ভেবেছিলাম, আগামী ২০ অক্টোবর তাদের সঙ্গে আমার জন্মদিন পালন করব। এরপর ডিসেম্বরে স্ত্রীর জন্মদিন পালন করে মুম্বাইয়ে ফিরব।

কুমার শানু করোনায় আক্রান্ত হওয়ার পর তার বিল্ডিংয়ের ফ্লোর সিলগালা করে দিয়েছে বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশন (বিএমসি)। পাশাপাশি অন্যান্য সতর্কতা অবলম্বন করা হয়েছে।

এই গায়কের স্ত্রী সালোনি বলেন, ‘যদি সবকিছু ঠিক থাকে তাহলে আগামী ৮ নভেম্বরের মধ্যে তিনি (কুমার শানু) যুক্তরাষ্ট্রে আসবেন। এখন তিনি বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে আছেন। তিনি গত নয় মাস ধরে আমাদেরকে দেখার জন্য ব্যাকুল হয়ে আছেন। আর যদি তিনি আসতে না পারেন তাহলে আমরা মুম্বাইয়ে যাব। আগামীতে যত উৎসব আসছে সব উদযাপন করব।

দীর্ঘ ক্যারিয়ারে শ্রোতাদের অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন কুমার শানু। বিবিসির জরিপে সর্বকালের সেরা ৪০ টি বলিউড গানের মধ্যে ২৫ টি তার। এছাড়া ৩০ টি ভাষায় ২১ হাজারের উপর গান গেয়েছেন কুমার শানু। ১৯৯৩ সালে এক দিনে ২৮ টি গান রেকর্ড করে গিনেস বুক অব ওয়ার্ল্ডে নাম লেখিয়েছেন জনপ্রিয় এই গায়ক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com