বুধবার, ০১ মে ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

হাবিব হাসানের পক্ষে ভোট চাইতে মাঠে নেমেছে পরিবারের মহিলা সদস্যরা

  • আপডেট টাইম : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ১৮০ বার পঠিত

হুমায়ুন কবির: ঢাকা ১৮ আসন উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত প্রার্থী আলজাজ্ব হাবিব হাসানের পক্ষে নৌকা প্রতিকে ভোট চাইতে এবার মাঠে নেমেছেন তার পরিবারের মহিলা সদস্যরা। আজ বুধবার মৌশাইর, চালাবনসহ ৪৭ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে ভোট চান হাবিব হাসানের ভাগ্নি আমেনা আকতার কলি।
ভোটারদের কাছে ঢাকা ১৮ আসনে উপ-নির্বাচনে নৌকার মাঝি আলহাজ্ব মোঃ হাবিব হাসানের রাজনৈতিক প্রজ্ঞা, সততা, ব্যক্তিগত গুনাবলী এবং আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন। তিনি বলেন হাবিব হাসান একজন স্থানীয় ব্যাক্তি, তিনি কখনও অন্যায় কে প্রশ্রয় দেননা,বিপদে-আপদে আপনারা হাবিব হাসানকে পাশে পাবেন, এমন প্রত্যাশা রেখে সবাইকে ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিতে ভোটারদের আহবান করেন।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং সাবেক ছাত্র নেতা নাজমুল হোসেন মোল্লা সহ ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগের একাধিক নেতাকর্মী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com