মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

ইআরএফের ভোট গ্রহণ চলছে উৎসবমুখর পরিবেশে

  • আপডেট টাইম : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ১৯৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: গণমাধ্যমের অর্থনৈতিক প্রতিবেদকদের সংগঠন ইকোনমিক রিপোর্টার্স ফোরামের (ইআরএফ) নির্বাচনের ভোটগ্রহণ চলছে উৎসবমুখর পরিবেশে। এই নির্বাচনের মধ্য দিয়ে সংগঠনটির সদস্যরা তিনটি পদে আগামী দুই বছরের জন্য সভাপতি, সহ-সাধারণ সম্পাদক ও চারজন কার্যকরী পরিষদের সদস্য বেছে নেবেন।

শুক্রবার (৬ নভেম্বর) বেলা আড়াইটা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলবে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত। এর আগে সকাল ১০টায় ইআরএফের দ্বি-বার্ষিক সাধারণ সভা (বিজিএম) ২০২০ অনুষ্ঠিত হয়।

এবার ইআরএফ নির্বাচনে সভাপতি পদে লড়ছেন অনলাইন বিজনেস পোর্টাল অর্থসূচক ডটকমের সম্পাদক জিয়াউর রহমান ও টেলিভিশন চ্যানেল বাংলাভিশনের নিউজ এডিটর শারমীন রিনভী।

দ্বি-বার্ষিক এই পরিষদের নির্বাচনে সহ-সাধারণ সম্পাদক পদে লড়ছেন হাসান আরিফ ও কুতুব উদ্দিন মুহাম্মদ জসিম। আর কার্যকরী সদস্য পদে লড়ছেন ৬ জন। তাদের মধ্যে চারজন নির্বাচিত হবেন।

সদস্য পদের প্রতিদ্বন্দ্বীরা হচ্ছেন- বদিউল আলম, সিরাজুল ইসলাম কাদির, সুনীতি কুমার বিশ্বাস, সৈয়দ শাহনেওয়াজ করিম, আজিজুর রহমান রিপন ও রহিম শেখ।

এতে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তরের সম্পাদক সাইফুল ইসলাম, নির্বাচন কমিশনের সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন এবং মনিরুজ্জামান টিপু। এবারের নির্বাচনে মোট ভোটার সংখ্যা ২৩৮ জন।

এদিকে, সহ-সভাপতি পদে শফিকুল আলম, সাধারণ সম্পাদক পদে এম রাশেদুল ইসলাম এবং অর্থ-সম্পাদক পদে রেজাউল হক কৌশিক বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com