শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সকাল ৯টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে আল্লামা কাসেমীর জানাজা

  • আপডেট টাইম : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০
  • ১৮৬ বার পঠিত

হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমীর জানাজার স্থান পরিবর্তন করা হয়েছে। সোমবার (১৪ ডিসেম্বর) সকাল ৯টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। এর আগে জাতীয় ঈদগাহ ময়দানে তা অনুষ্ঠিত হবে বলে জানানো হয়েছিল।

রোববার সন্ধ্যায় রাজধানীর বারিধারা মাদ্রাসায় শীর্ষ আলেমদের বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে সেখানে উপস্থিত পীর ইয়েমেনী মসজিদের খতিব মাওলানা ইমরানুল বারী সিরাজী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সরকারি অনুমতি না পাওয়ায় জাতীয় ঈদগাহের পরিবর্তে বায়তুল মোকাররম মসজিদে আল্লামা কাসেমীর জানাজা অনুষ্ঠিত হবে। এতে ইমামতি করবেন তার ছোট ছেলে মুফতি জাবের কাসেমী।

গত ১ ডিসেম্বর শ্বাসকষ্ট হওয়ায় বর্ষীয়ান এ আলেমকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। গত বৃহস্পতিবার রাতে হঠাৎ শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়।

রোববার দুপুর সোয়া ১টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্য হয়। নূর হোসাইন কাসেমী হেফাজতে ইসলাম প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটির ঢাকা মহানগর সভাপতির দায়িত্ব পালন করছিলেন। সংগঠনের আমির আল্লামা আহমদ শফীর মৃত্যুর পর গত ১৫ নভেম্বর নতুন করে কমিটি গঠন করা হয়। ওই কমিটিতে আল্লামা বাবুনগরীকে আমির ও নূর হোসাইন কাসেমীকে মহাসচিব নির্বাচিত করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com