বৃহস্পতিবার, ১০ জুন ২০২১, ০১:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মুহূর্তেই যেভাবে ছিনতাই করে কিশোর গ্যাং শিক্ষা আইনের খসড়া চূড়ান্ত: শিক্ষামন্ত্রী হ্যামেলিনের বাঁশিওয়ালা মাহতাব: ফুঁ দিলেই শরীরে বসে ঝাঁকে ঝাঁকে মৌমাছি মিরপুরে বাউন্ডারি দেয়াল ধসে এক শিশু নিহত শাহজাহানপুরে ৫৮ লাখ টাকার হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার হুইপ সামশুল হককে চট্টগ্রামে অবাঞ্চিত ঘোষণা মুক্তিযোদ্ধার সম্মান সংরক্ষণ পরিষদের যে যার অবস্থানে রয়েছে, তাকে তার মর্যাদা দিতে হবে: এমপি মোশাররফ শাহ্ কবির রহঃ মাজারে বিনামূল্যে চিকিৎসা সেবা বেতন-বোনাস নাই, চাকরিরও বাপ-মা নাই; সংবাদ সম্মেলনে আউটসোর্সিং কর্মচারী পরিষদ সাংবাদিক কমল চৌধুরীর পিতা কুদ্দুস চৌধুরীর মৃত্যু

উত্তরায় অসহায়,দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

  • আপডেট টাইম : বুধবার, ৫ মে, ২০২১
  • ১৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর উত্তরা আজমপুর কাঁচাবাজার এলাকার ঐতিহ্য বাহি লাইছ আলী পরিবার বর্গের সদস্য মাজহারুল ইসলাম ও মমিন ফয়সালের উদ্যোগে ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাবিব হাসানের পক্ষে অসহায়, দরিদ্র পরিবারের মাজে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
আজ বুধবার বিকালে আজমপুর কাঁচাবাজার এলাকায় এই খাদ্য সামগ্রী বিতরন করা হয়। এসময় ৫শ পরিবারের পবিত্র ঈদের উপহার সামগ্রী তুলে দেয়া হয়।
অনুষ্ঠানের প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাবিব হাসানের ছোট ভাই উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সহ- সভাপতি আলাউদ্দিন আল সোহেল।

No description available.
আরোও উপস্থিত ছিলেন ১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাবিব হাসানের সুযোগ্য ভাগিনা গরিব অসহায়ের জন্য নিবেদিত প্রান মেহেদী হাসান বাবুল, আমরা মুক্তিযোদ্ধার সন্তান ,ঢাকা মহানগরের সভাপতি নুরুজ্জামান ভট্টু, সাবেক ছাত্রলীগ নেতা মনিরুল ইসলাম মনির, দক্ষিনখান ইউনিয়র যুবলীগের সহসভাপতি ইফতেখার আলম অপুসহ স্থানীয় আওয়ামীলীগ ও এর অঙ্গ সংঘঠনের নের্তৃবৃন্দ।
মানুষ মানুষের জন্য এই স্লোগানকে সামনে রেখে করোনা ভাইরাস দুর্যোগ মোকাবেলায় প্রথম ধাপেও কর্মহীন,হতদরিদ্র, অসহায় ও দুঃস্থ মানুষের দুঃখ লাগবে আজমপুর কাঁচাবাজার এলাকার ঐতিহ্য বাহি লাইছ আলী পরিবার আর্থিক ও খাদ্য সহায়তা নিয়ে এগিয়ে আসছিল। বর্তমানেও এই পরিবারের সহযোগিতা অব্যহত রয়েছে।

No description available.
লাইছ আলী পরিবারের সদস্য দক্ষিনখান থানা আওয়ামীলীগের ধর্মবিষয়ক সম্পাদক মাজহারুল ইসলাম খোকন বলেন, করেনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে অসহায় ও কর্মহীন মানুষের জন্য এ ধরনের বিভিন্ন সহায়তা কার্যক্রম লাইছ আলী পরিবার অতিতেও করেছে এবং ভবিষ্যতেও অব্যাহত থাকবে। এছাড়া করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে সচেতন হওয়ার আহ্বান জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com