বুধবার, ০৯ জুন ২০২১, ০১:১৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ফিলিস্তিনিদের সুরক্ষায় মালয়েশিয়ার রাজা-রানির নামাজ আদায়

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ৫ বার পঠিত

ইহুদিবাদী ইসরায়েলের নৃশংসতার শিকার ফিলিস্তিনিদের সুরক্ষা এবং মঙ্গল কামনায় সালাতুল হাজতের নামাজ আদায় করেছেন মালয়েশিয়ার রাজা-রানি।

সোমবার বাদ মাগরিব দেশটির রাজ দরবার মসজিদে বিশেষ এ নামাজ আদায় করেন মালয়েশিয়ার রাজা ইয়াং ডি-পার্টুয়ান আগোং আল-সুলতান আবদুল্লাহ রিয়াতউদ্দিন আল-মুস্তফা বিল্লাহ শাহ ও স্ত্রী রাজা পারমাইসুড়ি আগং টুঙ্কু হাজাহ আজিজাহ আমিনাহ মাইমুনাহ।

রাজ দরবার ইস্তানা নেগারার সহকারী ধর্মীয় কর্মকর্তা মোহাম্মদ জুহাইরি মোহাম্মদ ইয়তিমের পরিচালনায় শুরু হওয়া প্রার্থনায় সেখানে রাজ পরিবারের কর্মকর্তা ও কর্মচারীসহ প্রায় ৪০ জন উপস্থিত ছিলেন। পুরোপুরি স্বাস্থ্যবিধি মেনে এ নামাজ আদায় করা হয়।

এছাড়া মাগরিবের নামাজের পর দেশটির জাতীয় মসজিদ ‘মসজিদ নেগারা’সহ প্রতিটি মসজিদ ও সুরাউতে সলাতুল হাজতের নামাজ আদায় শেষে মোনাজাতের মাধ্যমে দোয়া হয়।

মালয়েশিয়ার রাজার নির্দেশে ইস্তানা নেগারা রোববার এক বিবৃতিতে মালয়েশিয়ানদের একটি স্বাধীন, সার্বভৌম প্যালেস্টাইন রাষ্ট্রের আকাঙ্ক্ষা অর্জনের জন্য ফিলিস্তিনের সঙ্গে সর্বদা সংহতি বজায় রাখার আহ্বান জানানো হয়েছে।

বিবৃতিতে আল-আকসা মসজিদ এবং ফিলিস্তিনিদের ওপর ইসরায়েলির হামলা নিষ্ঠুর ও অমানবিক বলে বর্ণনা করেছেন রাজা। একই সঙ্গে এ হামলার তীব্র নিন্দা জানাতে মালয়েশিয়া, ইন্দোনেশিয়া ও ব্রুনাইয়ের একটি যৌথ বিবৃতি জারির সমর্থন করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com