শুক্রবার, ২৩ জুলাই ২০২১, ০৭:৩৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

শাহ্ কবির রহঃ মাজারে বিনামূল্যে চিকিৎসা সেবা

  • আপডেট টাইম : রবিবার, ৬ জুন, ২০২১
  • ২২ বার পঠিত

মাসুদ পারভেজ : আশেকান ফাউন্ডেশনের আয়োজনে সুলতানুল আউলিশা হযরত শাহ্ কবির রহঃ মাজার প্রাঙ্গণে প্রমি গ্রুপের পৃষ্ঠপোষকতায় দুই শতাধীকের ও বেশী আশেকান ভক্তবৃন্দ,পাগল ফকির ও উত্তরখান মাজার এলাকায় বসবাসরত গরীব, অসহায়,দুস্থ, কর্মহীন বেকার জনগোষ্ঠীকে গতকাল বিকাল ৪ টা হইতে সন্ধ্যা ৭টা পর্যন্ত বিনামুল্যে চিকিৎসা সেবা ও বিনামুল্যে কিছু ঔষধ দেওয়া হয়েছে।

করণা মহামারীর কারণে এলাকার মানুষ যখন অর্থের অভাবে চিকিৎসা সেবা নিতে পারছে না,ঠিক তখনই প্রমি এগ্রো ফুডস্ লিঃ এর চেয়ারম্যান এনামুল হাসান খান শহিদ আবারো গরীর ও অসহায় জনগোষ্ঠীর পাশে দাঁড়িয়ে প্রমান করলেন সত্যিই তিনি একজন মহা মানব, এমনটা জানালেন চিকিৎসা সেবা নিতে আসা শত শত মানুষ।

No description available.

 

গরীব,অসহায় লোকদের জন্য কিছু করতে পারাটা শ্রষ্ঠার ইবাদত মনে করেন প্রমি গ্রুপের চেয়ারম্যান। শুধু মাজার এলাকা থেকে নয়, ৪৫ নং ওয়ার্ডের মিয়াবাড়ি তালতলা,বালু মাঠ,হেলাল মার্কেট, গাজী পাড়া, ভুঁইয়া পাড়া, আর্মি সোসাইটি, মাজার চৌরাস্তা,পুরানপাড়া,শাহেরটেক,বাবুর্চি বাড়ির মোড় সহ বিভিন্ন এলাকা থেকে বয়স্ক নারী, পুরুষ,ও শিশুদের উপস্হিতি ছিল উল্লেখ যোগ্য। No description available.

নিউ ইউনাইটেড মেডিসিন কর্নার তাদের মেডিসিন বিশেষজ্ঞ, শিশু বিশেষজ্ঞ ও গাইনি বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে তিন স্তরের সেবা দিয়ে জনমনে প্রশংসা অর্জন করেছেন। বিশিষ্ট ব্যবসায়ী ও জন দরদী সমাজ সেবক এনামুল হাসান খান শহিদ (সিআইপি) জানান,তার মৃত্যুর পূর্ব মূহুর্ত পযর্ন্ত ছিন্ন মুল অসহায় গরীব জনগোষ্ঠীর জন্য এ সেবা অব্যাহত থাকবে। No description available.

হযরত শাহ্ কবির রহঃ আশেকান ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত ফ্রি চিকিৎসা সেবা অনুষ্ঠানে আশেকান ফাউন্ডেশনের সভাপতি নরুল আমিন অরুণ, সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ, সহ-সভাপতি দুলু ফকির, মাহি ভূইয়া,আবদুল মোমেন, আলমগীর হোসেন,মানিকমিয়া,সাংবাদিক রিপন মিয়া,মামুন খান,আলআমিন ছাড়া ও তন্ময়,মিথুন সহ অনান্য নেত্রী বৃন্দ ও মাজারের ভারপ্রাপ্ত খাদেম শমশের ভান্ডারী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com