শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৫১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

কর্মের মাধ্যমে আপনাদের মাঝে বেঁচে থাকতে চাই; আলহাজ্ব হাবিব হাসান

  • আপডেট টাইম : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ১৭২ বার পঠিত

মাসুদ পারভেজ: আমার মন আছে কিন্তু সামর্থ্য নেই, আমি জনগণকে যে কথা দেই তা রাখার চেষ্টা করি। সন্ত্রাসী, দখলবাজ, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ীরা কেউ আমার বন্ধু নয়- আপনারা তাদের বিরুদ্ধে রুখে দাঁড়ান, আমার নেতাকর্মী ও জনগণের মুখে হাসি দেখলে আমার ভালো লাগে, দক্ষিণখান গাওয়াইর মাদ্রাসা রোড কল্যাণ সমিতির উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অথিতির বক্তব্যে এসব কথা বলেন আলহাজ¦হাবিব হাসান (এমপি)।

তিনি আরো বলেন আপনারা ভোট দিয়ে আমাকে এমপি বানিয়েছেন আমি আপনাদেরই প্রতিনিধিত্ব করছি। ঢাকা-১৮ আসনকে মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করার লক্ষ্যে আপনাদের সহযোগীতা চাই। আমি উত্তরখান এবং দক্ষিণখানে মাননীয় মেয়র মহোদয়কে সাথে নিয়ে কয়েক বার এসেছি এলাকার জলাবদ্ধতা ও রাস্তাঘাটের অবস্থা দেখতে। আপনারা আমার প্রতি বিশ^াস রাখুন মেগা প্রকল্পের আওতায় এনে উত্তরখান ও দক্ষিণখানের রাস্তাঘাট ও ড্রেনেজ ব্যবস্থা উন্নয়ন করে আপনাদেরকে জলাবদ্ধতার হাত থেকে রক্ষা করবো ইনশাআল্লাহ্।

উত্তরখান ও দক্ষিণখান এলাকায় আগে এত ঘণবসতী ছিলনা নতুন করে সিটি কর্পোরেশনের আওতায় আসার পর বর্তমানে হাজার হাজার মানুষ এই এলাকাতে এসে নতুন বাড়ী ঘর নির্মাণ করছে। বাড়ী ঘর নির্মাণ করতে গিয়ে যারা পানির চলাচল বন্ধ করে এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি করছেন তারা যেন প্লান অনুযায়ী পানি চলাচলের রাস্তা ঠিক রেখে নতুন বাড়ী ঘর তৈরি করেন এই বিষয়ে সকলকে অনুরোধ জানান।

তিনি গাওয়াইর মাদ্রাসা রোড কল্যাণ সমিতির উদ্বোধনী অনুষ্ঠানে আগত উপস্থিত কয়েক হাজার সাধারণ জনগণকে উদেশ্য করে বলেন এই এলাকার জনগণকে তিনি এতটাই ভালোবাসেন তাদের কষ্টের কথা চিন্তা করে ঢাকা উত্তর সিটির মেয়র মহোদয়কে নিয়ে তিনি মহামাণ্য রাষ্ট্রপতির সাথে দেখা করে ঢাকা-১৮ আসনের উন্নয়নের জন্য সর্বোচ্চ বরাদ্ধের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

তিনি অনুষ্ঠানে উপস্থিত সকলের উদেশ্য বলেন গুটি কয়েক ব্যাক্তির অপকর্মের জন্য জননেত্রীর অর্জন বৃথা যেতে পারেনা। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলার জনগনের কথা চিন্তা করে দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন আর আমরা এর সুফল ভোগ করছি।
গাওয়াইর মাদ্রাসা রোড কল্যান সমিতির সভাপতি আলহাজ্ব তারাজ উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন দক্ষিনখান থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবু হানিফ, বিমানবন্দর থানা আওয়ামী লীগের সভাপতি শাহজাহান আলী মন্ডল, উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউল হক মতি, উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাঈদ সিদ্দিকী কাক্কা, আলহাজ¦ হাবিব হাসান এমপির এপিএস উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক আতাউর রহমান বাদল, ৪৯,৫০,৫১ নং ওয়ার্ড এর সংরক্ষিত মহিলা কাউন্সিলর জাকিয়া সুলতানা,দক্ষিনখান থানা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল আমিন ভূঁইয়া, গাওয়াইর মাদ্রাসার সভাপতি নুরুল ইসলাম বকুল, আওয়ামী লীগ নেতা মাহবুবুর রহমান দুলাল, সাবেক মেম্বার পনু মোল্লা, গাওয়াইর মাদ্রাসা রোড কল্যাণ সমিতির সাধারন সম্পাদক মো. সেকান্দর হোসাইন।  হাজার হাজার মানুষের উপস্থিতিতে প্রাণবন্ত হয়ে উঠা অনুষ্ঠানের সঞ্চালনা করেন যুবলীগ নেতা রিপন।
অনুষ্ঠানের প্রধান অতিথী আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান (এমপি) বলেন, গাওয়াইর মাদ্রাসা রোড কল্যান সমিতি সভাপতি আলহাজ্ব তারাজ উদ্দিন ভঁইয়া, সাধারন সম্পাদক মো. সেকান্দার হোসাইনের বলিষ্ঠ নেতৃত্বে অনেক দুর এগিয়ে যাবে, এলাকায় সামাজিক বিশৃঙ্খলা ও অনিয়ম প্রতিরোধে অগ্রনী ভুমিকা রাখবে তারা। গাওয়াইর মাদ্রাসা রোড কল্যাণ সমিতির সাথে আমি আছি, যে কোন সমস্যায় যে কোন প্রয়োজনে আপনারা আমাকে জানাবেন, আমি আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ্।

অনুষ্ঠানে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ গাওয়াইর মাদ্রাসা রোড কল্যাণ সমিতির সকল সদস্য ও স্থানীয় বাসিন্দারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com