বুধবার, ০১ মে ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু

ক্রমেই স্বাভাবিক হচ্ছে টুইটার সেবা

  • আপডেট টাইম : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ১৫৪ বার পঠিত

তথ্যপ্রযুক্তি ডেস্ক : ১ জুলাই সকাল থেকে বিশ্বজুড়ে মাইক্রোব্লগিং সাইট টুইটারের সেবায় সমস্যা দেখা দিয়েছে। ট্যুইটারে যে কোনো বিষয়ে সার্চ করলেই,- সামথিং ওয়েন্ট রং বা কিপ লোডিং -এই বার্তা দেয়া হচ্ছিল যার অর্থ,- কিছু সমস্যা হচ্ছে সাইটটি খুলতে, আবার প্রচেষ্টা করুন। আমাদের সংস্থা নিউজ এইট্টিন-এরও আজ সকালে ট্যুইট করতে নানা সমস্যা হচ্ছিল। কিন্তু ক্রমেই সমস্যা ঠিক হয়ে যায়।

আজ সকালে টুইটারের পক্ষ থেকে জানানো হয়, অন্তর্জাল দুনিয়ায় কারো কারো প্রোফাইল থেকে টুইট লোড করা যাচ্ছে না। সংস্থা দ্রুত এই সমস্যার মোকাবিলা করতে চাইছে। সকলকে ধন্যবাদ।

অন্য একটি টুইটে এই সংস্থা জানিয়েছে, এখন প্রোফাইলগুলোতে বেশিরভাগ টুইটই দেখা যাচ্ছে। যদিও ট্যুইটারের অন্যান্য ফিচারগুলো এখনই কাজ নাও করতে পারে। আমরা পরিস্থিতি স্বাভাবিক করার জন্য বদ্ধপরিকর। ট্যুইটারের নিজস্ব টিম কাজ করছে।

উল্লেখ্য, গত বছরের এপ্রিল মাসেও ট্যুইটার এই ধরনের বিপর্যয়ের মুখে পড়েছিল। ২৪ ঘণ্টারও বেশি সময় লাগে সেই সমস্যার সমাধানে। ৪০ হাজারেরও বেশি রিপোর্ট হয়েছিল সেই সময়।

তবে কর্তৃপক্ষ আশা করছে দ্রুতই এই সমস্যার সমাধান হয়ে যাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com