সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
ঝিনাইদহে আসাফোর বৈশাখী উৎসব পালিত “আইপি টিভি মুভি বাংলার সিভিল টিমের নামে দেশজুড়ে চাঁদাবাজি ও প্রায় ডজন খানেক মামলার আসামী কৌশিক গংদের গ্রেফতারের দাবীতে” সংবাদ সম্মেলন কেন্দ্রীয় বাফা বুলবুল একাডেমী নববর্ষ উদযাপন বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে কুমিল্লা পেশাজীবি সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে আলোচনা সভা কুমিল্লায় ৯ বছরের শিশু ধর্ষণ ও হত্যার ঘটনার জড়িত ঘাতক গ্রেপ্তার আসছে ‘বাহুবলি: ক্রাউন অব ব্লাড’ বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজে ম্যাচ অফিসিয়াল যারা চট্টগ্রামে ‘স্বস্তির’ এক পশলা বৃষ্টি অটোরিকশা চার্জে দিতেই প্রাণ গেল যুবকের আজ ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস, নদীবন্দরে সতর্ক সংকেত

উওরার প্রবীণ আওয়ামী লীগ নেতা আরশাদ আলী’র দাফন সম্পন্ন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ১৫৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : বৃহওর উওরা থানা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও উত্তরখান থানা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য মো, আরশাদ আলী বেপারী ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।

উত্তরখান থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো আতিকুর রহমান মিলন আজ মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার দিবাগত রাত সাড়ে ৯ টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসা অবস্থায় তিনি মারা যান।
আজ মঙ্গলবার বেলা ১১ টার উওরখানের কাঁচকুঁড়া হাইস্কুল মাঠে মরহুমের শেষ বিদায়ের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। এসময় ঢাকা – ১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো, হাবিব হাসান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ্ব মো, নাজিম উদ্দীন, মুক্তিযুদ্ব বিষয়ক সম্পাদক বীর-মুক্তিযোদ্ধা এস, এম তোফাজ্জল হোসেন, উওরখান থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো কামাল উদ্দিন, ঢাকা উওর সিটি করপোরেশন ( ডিএনসিসি) ৪৫ নম্বর ওয়াড’ কাউন্সিলর মো, জয়নাল আবেদিন, ৪৬ নম্বর ওয়াড’ কাউন্সিলর মো, জাইদুল ইসলাম মোল্লা সহ মরহুমের পরিবারের সদস্য, সহকর্মী এবং সব’স্তরের মানুষ জানাযা নামাজে শরীক হন।

আওয়ামী লীগ নেতা মো, আরশাদ আলীর ছোট ভাই মো, আব্দুর রহিম বেপারি জানান, আমার বড় ভাই দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট সহ বিভিন্ন রোগে ভুগছিলেন। তার পিতার নাম মরহুম মো. আব্দুল মজিদ বেপারি । তিনি ৩ ছেলে ১ মেয়ে স্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। ৩ ভাই ৫ বোনের মধ্যে তিনি ছিলেন পরিবারের সবার বড়।

তিনি আরও জানান, আমার ভাই উওরখান ইউনিয়ন পরিষদের ভাইস চেয়ারম্যান ছিলেন। এছাড়া তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব ও পালন করেছেন।

এদিকে, উওরা সহ উওরখান থানা আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দরা জানান, আজ আমরা একজন বর্ষীয়ান নেতাকে হারালাম। আমরা তার বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করি। তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।
মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, সহকর্মী, আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। জানাযা নামাজ শেষে উওরখানের কাঁচকুঁড়া করিমের বাগ এলাকায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com