বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
সিলেট টেস্টে অনবদ্য ইনিংসে সুখবর পেলেন মুমিনুল ইসরাইল থেকে পুরস্কার পেয়ে ইউনেস্কোর বলে চালালেন ড. ইউনূস ঢাবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ কাল, যেভাবে জানবেন সাকিবের ফেরার টেস্টে নেই হাথুরুসিংহে ‘জনগণ থেকে যারা আউট হয়েছে, তারা ভারতবিরোধী স্লোগান দিচ্ছে’ চাকরির বিজ্ঞাপন দিয়ে যুবকদের ধরে এনে টর্চারসেলে নির্যাতন স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ঢাকা বয়েজ এন্ড গালর্স কলেজের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত কালীগঞ্জে স্বাধীনতা দিবসে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গাজীপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কালীগঞ্জে চোরাকৃত স্বর্ণ ও ট্রাক ভর্তি সোয়ামিলসহ গ্রেফতার- ৩

উওরায় সাহারা খাতুনের প্রথম শাহাদাৎ বার্ষিকীর স্বরন সভা

  • আপডেট টাইম : রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ১২৮ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদক : ঢাকা- ১৮ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর উওর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মো হাবিব হাসান বলেছেন, আওয়ামী লীগ দেশের উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী।

তিনি বলেন, প্রয়াত সাবেক সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী এডভোকেট সাহারা খাতুনের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করার লক্ষ্যে আমি নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। যে কোন মূল্যে সাহারা খাতুনের কাজ গুলো শেষ করা হবে।

শনিবার রাতে রাজধানীর উওরা ৫ নং সেক্টর আহালিয়া এমপির নিজ বাসভবনে সাবেক প্রয়াত সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী এডভোকেট সাহারা খাতুনের প্রথম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে এক স্বরন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আলহাজ্ব মো হাবিব হাসান বলেন, সাহারা খাতুন ছিলেন একজন স্বচ্ছ রাজনীতিবিদ। তার কাছ থেকে আমি অনেক কিছু শিখেছি। তিনি ছিলেন দেশের মাটি ও মানুষের নেতা। আমরা তাকে কখনও ভুলবো না। আজকের এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার পরিবার বর্গ এবং এডভোকেট সাহারা খাতুনকে আমরা শ্রদ্ধার সাথে স্বরন করছি। আমরা তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।

দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে এসময় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উওর আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব মো, নাজিম উদ্দীন, এান বিষয়ক সম্পাদক এইচ এম মাহাবুব, সদস্য রবিউল ইসলাম রবি, ঢাকা উওর সিটি করপোরেশন (ডিএনসিসির) ১ নং কাউন্সিল আলহাজ আফসার উদ্দিন খান,
৪৬ নং ওয়ার্ড কাউন্সিল আলহাজ্ব মো, জাইদুল ইসলাম মোল্লা, ৪৭ নং ওয়ার্ড কাউন্সিলর মো, মোতালেব মিয়া, ৫২ নং ওয়ার্ড কাউন্সিল মো, ফরিদ হোসেন, ৫৩ নং ওয়ার্ড কাউন্সিল বীর মুক্তিযুদ্বা মো, আলহাজ্ব নাসির উদ্দীন, উওরা পূর্ব থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো, মতিউল হক মতি, ষুগ্ন সাধারন সম্পাদক মো, নুরুল আমিন নুরু, খিলক্ষেত থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ মো আসলাম উদ্দীন, বিমানবন্দর থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো শাহজাহান ভুইয়া, তুরাগ থানা আওয়ামী লীগের ষুগ্ন সাধারন সম্পাদক ওসমান গনি ট্রফি, আওয়ামীলীগ নেতা এ কে আজাদসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাএলীগ সহ সহযোগী অংগ সংগঠনের নেতাকর্মী এবং সর্বস্তরের জনগণ অখশ গ্রহন করেন। আলোচনা শেষে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com