সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু তীব্র তাপপ্রবাহের মধ্যেই খুলেছে শিক্ষাপ্রতিষ্ঠান অযত্নে পড়ে আছে ৬৫০ কোটি টাকার ডেমু ট্রেন, অনিয়ম-দুর্নীতিতে স্বপ্নভঙ্গ দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ খালের কচুরিপানা উচ্ছেদে নেমেছেন ডা. প্রান গোপাল দও এমপি। এমপি’র নাম ভাঙ্গীয়ে জুয়েলারি ব্যবসায়ীকে হুমকি

নারী পাচারকারী চক্রের সক্রিয় সদস্য শংকর একদিনের রিমান্ডে

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ১৩৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর হাতিরঝিল থানায় করা মামলায় গ্রেফতার নারী পাচারকারী চক্রের সক্রিয় সদস্য শংকর কুমারের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ বৃহস্পতিবার (১৫ জুলাই) তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে আসামির ৫ দিনের রিমান্ড নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা হাতিরঝিল থানার এসআই ইদ্রিস আলী। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসি তার এক দিনের রিমান্ড আদেশ দেন।

এর আগে বুধবার রাতে গোপন সংবাদে মগবাজার আবাসিক হোটেল পরশ থেকে তাকে গ্রেফতার করে হাতিরঝিল থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ৮টি পাসপোর্ট জব্দ করা হয়।

জানা গেছে, শংকর দীর্ঘদিন ধরে হোটেলে বসে মগবাজার ও আশপাশের এলাকার বিভিন্ন নারী পাচারকারী চক্রের সঙ্গে যোগাযোগ অব্যাহত রাখে। তার টার্গেট ছিল এসব এলাকা থেকে অসহায় সুন্দরী নারীদের বিদেশে চাকরির প্রলোভন দেখিয়ে পাচার করা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com