শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল) আইপিএলের মাঝে দল ছেড়ে ‘পালালেন’ অশ্বিন, পাওয়া গেল জঙ্গলে! প্রচণ্ড গরমে হাঁসফাঁস, আগামী দুদিন যেমন যাবে আবহাওয়া দক্ষিনখানে ১৪ বছরের রায়হানকে হত্যাচেষ্ঠা,মামলার ১৩ দিনেও গ্রেফতার হয়নি আসামী

বাংলাদেশের বিপক্ষে জিম্বাবুয়ের তরুণনির্ভর টি-টোয়েন্টি দল

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১
  • ১৪৯ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : টাইগারদের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ শুরু হচ্ছে আজ। বৃহস্পতিবার হারারেতে শুরু হতে যাওয়া এ সিরিজের জন্য দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট (জেডসি)। তরুণদের প্রাধান্য দিয়ে ঘোষিত এই টি-টোয়েন্টি স্কোয়াডে নেই টেস্ট ও ওয়ানডে দলের ভারপ্রাপ্ত অধিনায়ক ব্রেন্ডন টেলর।

এক বিবৃতিতে বুধবার জেডসি জানিয়েছে, টেস্ট ও ওয়ানডে সিরিজের অধিনায়ক ব্রেন্ডন টেলরকে বিশ্রাম দেওয়া হচ্ছে। সামনে জিম্বাবুয়ে যাবে আয়ারল্যান্ড ও স্কটল্যান্ড সফরে, ১ আগস্ট থেকে শুরু হবে সে দুই সফর। ওই দুই সিরিজের জন্য টেলকে বিশ্রামে রেখেছে জিম্বাবুয়ে।

টেস্ট ও ওয়ানডের পর এবারের টি-টুয়েন্টি সিরিজেও অংশ নিতে পারবেন না দুই তারকা ক্রিকেটার শন উইলিয়াম ও ক্রেইগ অভিন্ন। এদিকে আসন্ন আয়ারল্যান্ড ও স্কটল্যান্ড সফরকে সামনে রেখে বিশ্রামে যাওয়া টেলরের স্থানে টি-টুয়েন্টি সিরিজে দলকে নেতৃত্ব দেবেন সিকান্দার রাজা।

আগামী ২২, ২৩ ও ২৪ জুলাই জিম্বাবুয়ের হারারেতে অনুষ্ঠিত হবে সিরিজের তিন ম্যাচ। বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৪টায় টেলিভিশনের পর্দায় সম্প্রচার করা হবে ম্যাচগুলো।

টি-টুয়েন্টি সিরিজে জিম্বাবুয়ের স্কোয়াড : রায়ান বার্ল, রেগিস চাকাভা, টেন্ডাই চাতারা, লুক জংওয়ে, তিশানে কামুনহুকামওয়ে, ওয়েসলে মাধেভেরে, তাদিওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, তারিসাই মুসাকান্দা, ব্লেসিং মুজারাবানি, ডিওন মায়ার্স, রিচার্ড এনগারাভা, সিকান্দার রাজা (অধিনায়ক), মিল্টন শুম্বা ও ডোনাল্ড টিরিপানো।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ : মোহাম্মদ নাঈম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ (অধি.), আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, শেখ মেহেদি হাসান, সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com