বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার

কুয়েতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক প্রবাসী বাংলাদেশি নিহত

  • আপডেট টাইম : শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ১৪৮ বার পঠিত

প্রবাস ডেস্ক : কুয়েতে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাঈনুদ্দীন (৫৪) নামে এক প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন। ২২ জুলাই কুয়েত সিটিতে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাস্থল থেকে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কিছুক্ষণ পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃতের মামাতো ভাই মাহফুজুর রহমান জানান, মাঈনুদ্দীন কুয়েতে দীর্ঘদিন বসবাস করে আসছিলেন। দেশটির একটি কন্সট্রাকশন কোম্পানিতে কর্মরত ছিলেন। বৃহস্পতিবার বিকেলে ওয়ার্লিংয়ের কাজ করার সময় এই দুর্ঘটনা ঘটে। চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার রহমতপুর ইউনিয়নের বাসিন্দা ছিলেন মাঈনুদ্দীন।

জানা গেছে, বহু বছর ধরে তিনি কুয়েতে বসবাস করছিলেন। সাত ভাইয়ের মধ্যে তিনি ৪ নম্বর। তার তিন ছেলের মাঝে বড় ছেলেও কুয়েতে আছেন।

স্বজনকে হারিয়ে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। প্রয়োজনীয় প্রক্রিয়া শেষ করে নিহতের লাশ দেশে পাঠানোর ব্যবস্থা করা হবে বলে জানিয়েছেন স্বজনেরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com