বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার

ভারতীয় চলচ্চিত্রের বরেণ‌্য অভিনেত্রী জয়ন্তী আর নেই

  • আপডেট টাইম : সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ১৩৭ বার পঠিত

বিনোদন ডেস্ক : ভারতীয় চলচ্চিত্রের বরেণ‌্য অভিনেত্রী জয়ন্তী আর নেই। আজ সোমবার (২৬ জুলাই) সকালে ভারতের বেঙ্গালুরুর নিজ বাসভবনে ঘুমের মধ‌্যে শেষ নিঃশ্বাস ত‌্যাগ করেন এই অভিনেত্রী। মৃত‌্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। দীর্ঘ দিন ধরে বার্ধক‌্যজনিত সমস‌্যাসহ নানা রোগে ভুগছিলেন এই অভিনেত্রী।

জয়ন্তীর পুত্র কৃষ্ণ কুমার টাইমস অব ইন্ডিয়াকে বলেন—‘মা অসুস্থতা থেকে সের উঠছিলেন। কিন্তু আজ সকালে ঘুমের মধ‌্যে শেষ নিঃশ্বাস ত‌্যাগ করেন।’

কন্নড়, তামিল, তেলেগু, মালায়ালাম ও হিন্দি ভাষার ৫০০ সিনেমায় অভিনয় করেছেন জয়ন্তী। তবে কন্নড় ভাষার অভিনেত্রী হিসেবে তার বিশেষ খ‌্যাতি রয়েছে। এ অভিনেত্রীর প্রয়াণে শোকের ছায়া নেমেছে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে। কর্ণাটকের সিএম তার মৃত‌্যুতে শোক প্রকাশ করেছেন। এছাড়া বিভিন্ন রাজনৈতিক ব‌্যক্তিত্ব, অভিনয়শিল্পীরা সোশ‌্যাল মিডিয়ায় শোক প্রকাশ করছেন।

১৯৬৩ সালে কন্নড় ভাষার ‘জেনু গুড়ু’ সিনেমার মাধ‌্যমে বড় পর্দায় পা রাখেন। তারপর শরীরি সৌন্দর্য ও অভিনয় গুণে দাপিয়ে বেড়িয়েছেন বিভিন্ন ফিল্ম ইন্ডাস্ট্রি। কাজের স্বীকৃতিস্বরূপ সাতবার কন্নড় স্টেট ফিল্ম অ‌্যাওয়ার্ড, রাষ্ট্রপতি পদক জিতেছেন। তা ছাড়াও ফিল্ম ফেয়ার অ‌্যাওয়ার্ডসহ অনেক পুরস্কার পেয়েছেন এই অভিনেত্রী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com