সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

রাবিতে টিকার জন্য তথ্য জমার সময় বাড়াল

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ১০ বার পঠিত

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক : করোনাভাইরাসের টিকা গ্রহণের জন্য চতুর্থ ধাপে তথ্য সংগ্রহ করবে রাজশাহী বিশ্ববিদ্যালয়। ২৮ জুলাই সকাল ১০টা থেকে শিক্ষার্থীদের তথ্য সংগ্রহ শুরু হবে। তথ্য দেয়া যাবে ১৬ আগস্ট রাত ১২টা পর্যন্ত। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক ড. আজিজুর রহমান।

বিজ্ঞপ্তিতে তিনি জানান, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ অবগত হয়েছে যে জাতীয় পরিচয়পত্র না থাকার কারণে তৃতীয় ধাপেও যারা আবেদন করতে পারেনি, তাদের অনেকেই ইতোমধ্যে নতুন জাতীয় পরিচয়পত্র হাতে পেয়েছে এবং অনেকের জাতীয় পরিচয়পত্র আবেদন প্রক্রিয়াধীন। এ সকল ছাত্রছাত্রীদের জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ চতুর্থ ধাপে তথ্য সংগ্রহের উদ্যোগ নিয়েছে। যারা পূর্বে তথ্য দিতে পারেনি তারা ২৮ জুলাই সকাল ১০টা থেকে https://sites.ru.ac.bd/studentnid/login.php এই লিঙ্কে গিয়ে তথ্য জমা দিতে পারবেন।

এর আগে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে তৃতীয় ধাপে তথ্য প্রদানের শেষ তারিখ ছিল ১৭ জুলাই। এ তারিখের মধ্যে যারা তথ্য প্রদান করেছেন, তাদের তালিকা ১৮ জুলাই ২০২১ তারিখে স্বাস্থ্য অধিদফতর ও বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন বরাবর পাঠানো হয়েছে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় জনসংযোগ দফতর।

আরও জানানো হয়, ঈদের ছুটির কারণে নতুন তালিকার তথ্যগুলো সুরক্ষা অ্যাপে আপলোড করতে বিলম্ব হতে পারে। আশা করা হচ্ছে খুব শিগগিরই স্বাস্থ্য অধিদফতর সে তথ্যগুলো সুরক্ষা অ্যাপে আপলোড করবে এবং তৃতীয় ধাপের তথ্য প্রদানকারীরা ভ্যাকসিনের জন্য নিবন্ধন করতে পারবে।

এদিকে যে সকল শিক্ষার্থীর জাতীয় পরিচয়পত্র নেই এবং এখনও যারা আবেদন করেনি তাদের নির্বাচন কমিশনের এই লিঙ্কে (https://services.nidw.gov.bd/new_voter) প্রবেশ করে দ্রুততম সময়ের মধ্যে জাতীয় পরিচয়পত্রের জন্য আবেদন করতে বলা হলো। স্বাস্থ্য অধিদফতর থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, বর্তমানে জাতীয় পরিচয়পত্র ব্যতীত কোভিড-১৯ ভ্যাকসিন পাওয়ার কোনো উপায় নেই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com