সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

নতুন এমএফএস সার্ভিস ট্রাস্ট আজিয়াটা পে উদ্বোধন করলেন সেনাপ্রধান

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ১১ বার পঠিত

জ্যেষ্ঠ প্রতিবেদক : দেশের ডিজিটাল আর্থিক লেনদেনে নতুন মাত্রা যোগ করতে এবং গ্রাহকদের নিরাপদ সেবা প্রদানের লক্ষ্যে চালু হলো নতুন মোবাইল ফিন্যানশিয়াল সার্ভিস (এমএফএস) ট্রাস্ট আজিয়াটা পে বা ‘ট্যাপ’।

বুধবার ট্রাস্ট ব্যাংকের হেড অফিসে এই বাণিজ্যিক কার্যক্রমের উদ্বোধন করেন ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেডের চেয়ারম্যান সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

ট্যাপ সেবাটি ট্রাস্ট ব্যাংক লিমিটেড (টিবিএল) এবং আজিয়াটা ডিজিটাল সার্ভিসেস-এর (এডিএস) যৌথ উদ্যোগে গঠিত ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেডের একটি উদ্যোগ।

সেবাটির আওতায় গ্রাহকরা অর্থ জমা ও লেনদেন, ইউলিটি বিল পরিশোধ, বীমার কিস্তি, শিক্ষা প্রতিষ্ঠানের ফি এবং তিন বাহিনীর নিয়োগ সংক্রান্ত ফি জমা, রেমিট্যান্স গ্রহণ, অনলাইনে মার্চেন্ট পেমেন্ট এবং সব মোবাইল ফোন অপারেটরের রিচার্জ সেবা গ্রহণ করতে পারবেন। ট্যাপ-এর বিশেষত্ব হচ্ছে গ্রাহকরা শুধুমাত্র জাতীয় পরিচয়পত্র ও সেলফির মাধ্যমে সেবাটি গ্রহণের জন্য নিবন্ধন করতে পারবেন।
উদ্বোধনী অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান জাতির পিতার জন্মশতবার্ষিকী এবং মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর এই শুভক্ষণে এমন একটি সেবা চালু করতে পেরে গভীর সন্তুষ্টি প্রকাশ করেন।

তিনি বলেন, ‘বর্তমান প্রযুক্তির যুগে মোবাইল ফিন্যানশিয়াল সার্ভিস বা এমএফএস একটি অত্যাধুনিক ও উপযোগী প্রযুক্তি। এমএফএস প্রযুক্তি ব্যবহার করে আর্মি ওয়েলফেয়ার ট্রাস্টের একটি কোম্পানি ট্রাস্ট ব্যাংক লিমিটেড এবং আজিয়াটা ডিজিটাল সার্ভিসের যৌথ উদ্যোগে ট্রাস্ট আজিয়াটা পে বা ট্যাপ (tap) সেবাটি চালু করার মাধ্যমে গ্রাহক সেবার মান বহুগুণে বৃদ্ধি পাবে।’

শিগগিরই ‘ট্যাপ’ এর এই সেবা দেশের জনগণের দোরগোড়ায় পৌঁছে যাবে বলে আশা প্রকাশ করেন সেনা প্রধান।

ট্রাস্ট ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মিসেস হুমায়রা আজম বলেন, ‘দেশের মানুষকে সেরা ব্যাংকিং সুবিধাটি প্রদান করাই ট্রাস্ট ব্যাংকের লক্ষ্য। এই ভাবনা থেকেই আজিয়াটা গ্রুপের সঙ্গে আমাদের যুক্ত হওয়া। আমার বিশ্বাস আজিয়াটা গ্রুপের সাহায্যে আমরা বাংলাদেশের মানুষকে লেনদেনের ডিজিটাল সুবিধা দেওয়ার ক্ষেত্রে অনেকখানি এগিয়ে যেতে পারব।’

ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেডের ভারপ্রাপ্ত সিইও দেওয়ান নাজমুল হাসান বলেন, ‘ডিজিটাল বাংলাদেশ ভিশনকে সামনে রেখে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর প্রাক্কালে ট্যাপ চালু করতে পেরে আমরা আনন্দিত। আমাদের বিশ্বাস বাংলাদেশ সেনাবাহিনী ও ট্রাস্ট ব্যাংক লিমিটেডের এই উদ্যোগকে স্বাগত জানাবে সর্বস্তরের জনগণ। মোবাইলে অর্থ লেনদেনে আস্থার প্রতীক হয়ে উঠবে ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেড।’

উদ্বোধনী অনুষ্ঠানে আরও অংশগ্রহণ করেন আর্মি ওয়েলফেয়ার ট্রাস্ট-এর ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল সাকিল আহমেদ, ব্যবস্থাপনা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবুল মনসুর মো. আশরাফ খান এবং আজিয়াটা ডিজিটাল সার্ভিসেস-এর চিফ ফিন্যানশিয়াল অফিসার এন্থনি শেয়ান্থা আবেকুন, বোর্ড অব ডিরেক্টরস সুব্বারমন বৈদ্যনাথন, চিফ স্ট্রাটেজি অফিসার তোমু মারুয়ামাসহ অন্যান্য অতিথিবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com