শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ডিআরইউকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিল প্রাণ-আরএফএল গ্রুপ

  • আপডেট টাইম : বুধবার, ৪ আগস্ট, ২০২১
  • ১৪৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সদস্যদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার দিয়েছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ প্রাণ-আরএফএল। আজ বুধবার দুপুরে সংগঠনের কার্যালয়ে ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খানের কাছে এই স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক (বিপণন) চৌধুরী কামরুজ্জামান কামাল।

এসময় চৌধুরী কামরুজ্জামান কামাল বলেন, ডিআরইউ দেশে কর্মরত সাংবাদিকদের বড় সংগঠন। করোনাকালে তাদের সদস্য সম্মুখযোদ্ধা সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে প্রতিনিয়ত কাজ করছেন। তারা সব ধরনের তথ্য নিরলসভাবে সরবরাহ করে যাচ্ছেন। এজন্য প্রাণ-আরএফএল গ্রুপের পক্ষ থেকে তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান সংগঠনের সদস্যদের পাশে থাকায় প্রাণ-আরএফএল গ্রুপের প্রতি ধন্যবাদ জানিয়ে ভবিষ্যতেও পাশে থাকার আহ্বান জানান।

ডিআরইউ সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রাণ-আরএফএল গ্রুপের সহকারী মহাব্যবস্থাপক (জনসংযোগ বিভাগ) তৌহিদুজ্জামান, ডিআরইউ’র যুগ্ম-সম্পাদক আরাফাত দাড়িয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুর রহমান রুবেল, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ নঈমুদ্দীন, কার্যনির্বাহী সদস্য এম এম জসিম, রহমান আজিজ প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রাণ-আরএফএল গ্রুপ ডিআরইউকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হিসেবে ৬ হাজার সার্জিক্যাল মাস্ক ও ২ হাজার হ্যান্ড স্যানিটাইজার প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com