শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ভালুকায় এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

  • আপডেট টাইম : সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ১৯৮ বার পঠিত

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ওই ঘটনায় গত রবিবার রাতে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ওই স্কালছাত্রীর বাবা বাদী হয়ে মামলাটি করেন।

মামলায় উপজেলার নয়নপুর গ্রামের ইউসুব আলীর ছেলে জুয়েল মিয়াকে (২১) আসামি করা হয়েছে। গত শুক্রবার (২০আগস্ট) সন্ধ্যায় উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের নয়নপুর গ্রামে স্কুলছাত্রী ধর্ষণের ওই ঘটনাটি ঘটে। ডাক্তারি পরীক্ষার জন্য ওই স্কুলছাত্রীকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, ওই ছাত্রীকে স্কুলে যাওয়া-আসার পথে ও বাড়ির আশপাশে একা পেলেই প্রেম নিবেদন করে কুপ্রস্তাব দিতো জুয়েল মিয়া। এদিকে, ঘটনার দিন গত শুক্রবার (২০আগস্ট) সন্ধ্যারাতে নানার বাড়ি থেকে বাড়ি ফিরছিল ওই স্কুলছাত্রী। ওই সময় আগে থেকেই পথে ওত পেতে থাকা জুয়েল তাকে ঝাপটে ধরে পাশের আখ ক্ষেতে নিয়ে যায় এবং মেয়েটির ইচ্ছার বিরুদ্ধে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় ওই ছাত্রীর ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে জুয়েল দৌড়ে পালিয়ে যায়।

ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. শফিকুল ইসলাম জানান, ওই ঘটনায় মামলা হয়েছে। ডাক্তারির পরীক্ষার জন্য ওই ছাত্রীকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি গ্রেপ্তারের অভিযান অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com