মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

বেলিজের অনারারী কনসাল জেনারেলের প্রেস সেক্রেটারী হলেন সাংবাদিক সুমন চৌধুরী।

  • আপডেট টাইম : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ২০১ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদক ঃবাংলাদেশে নিযুক্ত সেন্ট্রাল আমেরিকার দেশ বেলিজের অনারারী কনসাল জেনারেল মিঃ মশিউর রহমানের প্রেস সেক্রেটারী পদে অফিসিয়ালি নিয়োগপত্র পেয়েছেন সাংবাদিক সুমন চৌধুরী। অনারারী কনসাল জেনারেল মশিউর রহমানের স্বাক্ষরিত প্রেস রিলিজের মাধ্যমে এ তথ্য পাওয়া যায়।

সাংবাদিক সুমন চৌধুরীর এ নিয়োগের পর থেকে বেলিজ ও বাংলাদেশ সরকারের মধ্যকার সকল ধরনের রাস্ট্রীয় ও ব্যবসায়ীক খবরাখবর রক্ষনাবেক্ষন ও প্রচারের জন্য আনুষ্ঠানিক ভাবে তাকে এই নিয়োগ পত্র প্রদান করা হয়। সুমন চৌধুরীর সাটিফিকেট নাম, মোহাম্মদ কাঞ্চন চৌধুরী সুমন। সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান সুমন চৌধুরীর জন্ম ঢাকার খিলগাও সি ব্লকে। খিলগাও সরকারি উচ্চ বিদ্যালয় ও খিলগাও মডেল বিশ্ববিদ্যালয় হতে লেখাপড়া শেষ করে প্রথম জীবনে নিজেকে একজন ব্যবসায়ী হিসেবেই আত্বপ্রকাশ করেন,একাধিক সুত্রে জানা যায় ২০০৮ সালে দৈনিক সমকাল দিয়েই মিডিয়ায় প্রথম কাজ শুরু করেন তারপর দৈনিক চৌকস পত্রিকার বিনোদন প্রধানের দায়িত্ব গ্রহন করেন সেখান থেকে এক বছর পর দেশ বরেন্য সাংবাদিক ও সম্পাদক নাঈমুল ইসলাম খানের দৈনিক আমাদের সময়ের বিনোদন সাংবাদিক, আমাদের অর্থ নীতির সহকারী ব্যবস্থাপনা সম্পাদক, সাপ্তাহিক সচিত্র সময়, ডিজিটাল সময়,পাক্ষিক তারকা কাগজের ব্যবস্থাপনা সম্পাদকের দায়িত্ব পালন করে ব্যাপক সুনাম অর্জন করেছেন। এরিমধ্যে বছরখানিক দৈনিক আমাদের কন্ঠের বানিজ্য ও বিনোদন সম্পাদক হিসাবে ও দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি অনলাইন নিউজ এজেন্সি জনতার নিউজ ও সিটিজেন নিউজের নির্বাহী সম্পাদক ও ব্যবস্থাপনা সম্পাদক ছিলেন।সাপ্তাহিক অপরাধ সন্ধানে পত্রিকার নির্বাহী সম্পাদক থাকা অবস্থায় তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।সুমন চৌধুরী বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) এর অন্যতম সদস্য এবং ঢাকা কালচারাল রিপোর্টারস ইউনিটির কালচারাল সেক্রেটারী। সুমন চৌধুরী চলমান দৈনিক নতুন সময় ও ডেইলি ওমেন বাংলাদেশ পত্রিকার ম্যানেজিং এডিটর হিসেবে দায়িত্ব পালন করছেন বলে জানা যায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com