মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

খুলনায় বিদ্যুৎস্পৃষ্টে একই সঙ্গে স্বামী-স্ত্রীর মৃত্যু

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪৩ বার পঠিত

খুলনা প্রতিনিধি : খুলনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে খান মোহাম্মদ শাওন (৩৫) ও জান্নাত বেগম (২৬) নামে এক দম্পতির মৃত্যু হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা লাশ উদ্ধার করে। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর দক্ষিণ টুটপাড়া ছোট খালপাড়ার ৪৮নং সার্কুলার রোড এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ নিহতদের লাশ উদ্ধার করেছে। নিহত শাওন সেন্টারিং মিস্ত্রি ছিলেন। তিনি একই এলাকার শাহাদাত আলী খান সড়কের বাসিন্দা খান মোহাম্মদ মহসিনের ছেলে। তাদের তোয়া নামে চার বছরের একটি কন্যা রয়েছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, শাওন তার পরিবার নিয়ে দক্ষিণ টুটপাড়া ছোট খালপাড়স্থ ৪৮নং সার্কুলার রোড এলাকার এমডি নাসির উদ্দিনের বাড়ির তৃতীয় তলায় ভাড়া থাকতেন। বৃহস্পতিবার ঘটনার সময় তাদের হাতে ৩/৪ হাত লম্বা একটি লোহার রড দেখা যায়। যেটি ওই বাড়ির বারান্দা ঘেঁষে যাওয়া বিদ্যুতের ১১ হাজার কেভি লাইনে লেগে যায়। তাতেই স্পৃষ্ট হয়ে মারা যান স্বামী-স্ত্রী।

বাড়ির মালিক এমডি নাসির উদ্দিন বলেন, গত ৪ মাস আগে শাওন মাসিক তিন হাজার আটশ’ টাকা ভাড়ায় তার বাড়ির তৃতীয় তলায় ওঠেন। বৃহস্পতিবার স্বামী-স্ত্রী রড নিয়ে উপরে উঠছিলেন। সেই রড বিদ্যুতের তারে স্পৃষ্ট হওয়ায় তারা মারা যান। খবর পেয়ে তিনি ছাদে উঠে অন্য একটি লাঠি দিয়ে তার থেকে রডটি সরিয়ে দিলে তারা পড়ে যান।

ফায়ার সার্ভিস খুলনার টুটপাড়া স্টেশনের সিনিয়র স্টেশন মাস্টার মো. নজরুল ইসলাম সাংবাদিকদের বলেন, ‘আমরা স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করি।’

খুলনা সদর থানার ওসি হাসান আল মামুন বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ঘটনাটি দুঃখজনক। পারিবারিক আবেদনে পোস্টমর্টেম ছাড়া পরিবারের কাছে মৃতদেহ দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com