মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

মালয়েশিয়ায় প্রবাসীদের কল্যাণে কাজ করবে বিডি প্রেস ক্লাব

  • আপডেট টাইম : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫৮ বার পঠিত

প্রবাস ডেস্ক : প্রবাসীদের ভালোলাগা আর ভালোবাসার প্রত্যয় নিয়ে সফলতার সঙ্গে পঞ্চম বছরে পা রাখলো বাংলাদেশ প্রেস ক্লাব অব মালয়েশিয়া। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় মালয়েশিয়ায় বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের কল্যাণে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেছেন সাংবাদিক সংগঠনটির নেতারা।

প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি আহমাদুল কবিরের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক, জহিরুল ইসলামের উপস্থাপনায় বক্তারা বলেন, বৈদেশিক মুদ্রা অর্জনে প্রবাসীদের অবদান অতি গুরুত্বপূর্ণ। প্রবাসীরা দেশের অর্থনৈতিক চাকাকে সচল রেখেছেন অবিরাম গতিতে।

প্রবাসীরা যেমন কর্মক্ষেত্রে নিজেদের সাফল্য ধরে রাখছেন, তেমনি প্রবাসে সৃজনশীলতা চর্চায়ও অনন্য অবস্থান তৈরি করছেন। প্রবাসী হওয়া সত্ত্বেও তাদের সেই সৃজনশীল চর্চায় একটুও ব্যত্যয় ঘটেনি। বরং তারা এ চর্চাকে খাপ খাইয়ে নেওয়ার প্রচেষ্টা চালিয়েছেন প্রতিনিয়ত।

সাংবাদিক নেতারা সামাজিক, অর্থনৈতিক, সাংস্কৃতিক ও প্রবাসীদের কল্যাণে তথ্যগত প্রতিবেদন বেশি বেশি করে সংবাদ প্রচারের মাধ্যমে বাংলাদেশ ও মালয়েশিয়ার মধ্যে সুদৃঢ় বন্ধন তৈরি করার আহ্বানও জানান।

প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় বক্তব্য দেন- ডি আর ইউ এর সাবেক সভাপতি ও দি ডেইলি ইন্ডিপেন্ডেন্টের বিশেষ প্রতিনিধি রফিকুল ইসলাম আজাদ, এটিএন বাংলার কারেন্ট অ্যাফেয়ার্স এডিটর কেরামত উল্লাহ বিপ্লব, মাইগ্রেশন প্রধান, ব্র্যাক শরিফুল হাসান, দৈনিক সমকাল (অনলাইন) বার্তা সম্পাদক গৌতম মন্ডল, বাংলাভিশনের অভিবাসন বিষয়ক সিনিয়র সাংবাদিক মিরাজ হোসেন গাজী, ডেইলী স্টারের কূটনৈতিক সাংবাদিক পরিমল পালমা।

আলোচনা সভায় বাংলাদেশ প্রেস ক্লাব অব মালয়েশিয়ার সহ-সভাপতি আশরাফুল মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, কোষাধক্ষ মোহাম্মদ আলী, তথ্য ও গবেষণা সম্পাদক অরিফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মনিরুজ্জামান, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক আবীর উদ্দিন, সদস্য সৌরভ, মেহেদী হাসানসহ অন্যান্যরা যুক্ত ছিলেন।

আলোচনা সভায় মহামারি করোনায় আক্রান্ত হয়ে যেসব রেমিট্যান্সযোদ্ধা মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত এবং এখনও যারা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন তাদের সুস্থতা কামনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com