রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সিদ্ধার্থ-শেহনাজ বিয়ে করতে চেয়েছিলেন আগামী ডিসেম্বরে

  • আপডেট টাইম : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪৪ বার পঠিত

বিনোদন ডেস্ক : হিন্দি টিভি ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ সিদ্ধার্থ শুক্লা। সম্প্রতি না ফেরার দেশে চলে গেছেন তিনি।

এদিকে রিয়েলিটি শো ‘বিগ বিস ১৩’ বিজয়ী সিদ্ধার্থের সঙ্গে অভিনেত্রী শেহনাজ গিলের প্রেমের গুঞ্জন অনেকদিন থেকেই। এই অভিনেতার সঙ্গে ‘বিগ বস’-এ তিনিও প্রতিযোগী ছিলেন। তাদের রসায়ন দর্শকদের মন কেড়েছিল।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, চলতি বছর ডিসেম্বরে বিয়ের পরিকল্পনা করেছিলেন সিদ্ধার্থ ও শেহনাজ। ইতোমধ্যে নাকি বাগদানও সেরেছিলেন তারা। বিয়ের প্রস্তুতিও নিচ্ছিলেন।

একটি সূত্র জানান, বিয়ের বিষয়ে পরিবারকে জানিয়েছিলেন তারা। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে জোর প্রস্তুতি শুরু হয়েছিল। বিয়ের জন্য মুম্বাইয়ের একটি বিলাসবহুল হোটেল ভাড়া করতে চেয়েছিলেন তারা। তিন দিন ধরে বিয়ের আয়োজনের পরিকল্পনা ছিল। বিষয়টি তারা গোপনই রেখেছিলেন।

সিদ্ধার্থের মৃত্যুর পর ভীষণ ভেঙে পড়েন শেহনাজ গিল। এই অভিনেতার শেষকৃত্যের আগে কান্নাজড়িত অবস্থায় তাকে দেখা যায়। কথিত প্রেমিকের নাম ধরে ডাকতে ডাকতে একাধিকবার মূর্ছা যান তিনি।

‘বালিকা বধূ’, ‘দিল সে দিল তাক’সহ বেশ কয়েকটি টিভি ধারবাহিকে দেখা গেছে সিদ্ধার্থ শুক্লাকে। ‘বিগ বস’ ছাড়াও ‘ঝলক দিখলা যা সিক্স’, ‘ফিয়ার ফ্যাক্টর’, ‘খতড়ো কে খিলাড়ি’র মতো রিয়েলিটি শোয়ে অংশ নিয়েছিলেন তিনি। ২০১৪ সালে বলিউডে অভিষেক ঘটে সিদ্ধার্থের। ‘হামটি শর্মা কি দুলহানিয়া’ সিনেমায় একটি পার্শ্ব চরিত্রে অভিনয় করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com