বুধবার, ০১ মে ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু

রাজধানীতে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত- ১ আহত ২ শিশু

  • আপডেট টাইম : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক ঃ রাজধানীর মতিঝিলে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক অটোরিকশা চালক নিহত ও দু’ শিশু গুরুতর আহত হয়েছেন।

নিহত অটোরিকশা চালকের নাম কালাই খান (৩৫)। আহতরা হলো দু’ রিকসা আরোহী শিশু ইয়াসিন (১৩) ও আরাফাত (১০)। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) জরুরি বিভাগে চিকিৎসা করা হয়েছে।

নিহত অটোরিকশা চালক কালাই খান শরীয়তপুর জেলার জাজিরা থানার পালেরচর গ্রামের হাতেম খানের ছেলে।

আজ রোববার ভোর সাড়ে ৫টার দিকে মতিঝিল শাপলা চত্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) পুলিশ ফাড়ির ইনচার্জ (ওসি) মো, বাচ্চু মিয়া আজ এসব তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে, মতিঝিল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. ইসমাইল হোসেন জানান, রোববার ভোর সাড়ে ৫টার দিকে মতিঝিল শাপলা চত্বর এলাকায় ট্রাকের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রিকশাচালকসহ অটোরিকশার দুই যাত্রী গুরুতর আহত হন। পরে তাদের তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক অটোরিকশা চালক কালাই খান (৩৫)কে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, সড়ক দুর্ঘটনায় আহত ইয়াসিন (১৩) ও আরাফাত (১০)। নামে দুই শিশু জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।

দুর্ঘটনার পর ঘাতক ট্রুাকটি দ্রুতগতিতে পালিয়ে গেছে। সেটি শনাক্তের চেস্টা চলছে। এবিষয়ে আইনগত ব্যবস্হা গ্রহনের প্রস্ততি চলছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা ।

এদিকে, ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ (ওসি) মো, বাচ্চু মিয়া আজ বিষয়টি নিশ্চিত করে জানান, আজ ভোর সাড়ে ৫টার দিকে মতিঝিল শাপলা চত্বর এলাকায় ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক অটোরিকশা চালক ও দু’ শিশু গুরুতর আহত হয়।

তিনি আরে জানান, পরে তাদের তিনজনকে স্হানীয় লোকজন ও পুলিশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক আজ সকাল ৭ টার দিকে অটোরিকশা চালক কালাই খান (৩৫)কে মৃত ঘোষণা করেন। এছাড়া এ ঘটনায় আহত দুই শিশু ইয়াসিন (১৩) ও আরাফাত (১০)। জরুরি বিভাগ থেকে চিকিৎসা নিয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com