শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

হাসপাতাল থেকে বাসায় ফিরলেন সায়রা বানু

  • আপডেট টাইম : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪৬ বার পঠিত

বিনোদন ডেস্ক : হাসপাতাল থেকে বাসায় ফিরলেন প্রয়াত অভিনেতা দিলীপ কুমারের স্ত্রী ও বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী সায়রা বানু। রোববার মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাসায় ফিরেছেন তিনি। ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইয়ের বরাত দিয়ে এ খবর প্রকাশ করেছে পিঙ্কভিলা ডটকম।

দিলীপ কুমার-সায়রা বানুর পারিবারিক বন্ধু এবং মুখপাত্র ফয়সাল ফারুকী পিটিআইকে বলেন, ‘সায়রাজিকে হিন্দুজা হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে, এখন বাড়িতে বিশ্রামে রয়েছেন এবং ভালো আছেন। আপনারা সবাই দোয়া করবেন।’

গত ২৮ আগস্ট শ্বাসকষ্ট, উচ্চ রক্তচাপজনিত সমস‌্যা নিয়ে হিন্দুজা হাসপাতালে ভর্তি হন সায়রা বানু। পরে শারীরিক অবস্থার অবনতি হলে গত ১ সেপ্টেম্বর তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি করা হয়। এরপর শারীরিক অবস্থার উন্নতি হলে তাকে সাধারণ বেডে স্থানান্তর করা হয়। এ সময় ডা. নিতিন গোখলে টাইমস অব ইন্ডিয়াকে বলেছিলেন, ‘তিনি এখন ভালো আছেন।’

ছোটবেলা থেকেই দিলীপ কুমারের ভক্ত ছিলেন সায়রা বানু। ‘ঝুক গায়া আসমান’ সিনেমার সেটে তাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন দিলীপ কুমার। বিয়ের সময় এই অভিনেতার বয়স ছিল ৪৪, অন্যদিকে সায়রা বানুর ২২ বছর।

গত ৭ জুলাই না ফেরার দেশে চলে যান কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার। মৃত্যুর আগে বার্ধক্যজনিত নানা সমস্যায় ভুগছিলেন বলিউডের ট্র্যাজিডি কিং। স্বামীর পাশে থেকে তার সেবা করেছেন সায়রা বানু। শেষ সময়েও হাসপাতালে দিলীপ কুমারের পাশে ছিলেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com