শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

আগামীকাল সাংবাদিক নেতাদের সংবাদ সম্মেলন

  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : দেশের সাংবাদিকদের শীর্ষ ছয় সংগঠনের নেতৃবৃন্দের ব্যাংক হিসাব তলবের প্রতিবাদে আগামীকাল শনিবার জাতীয় প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। দুপুর ১২টায় এই সংবাদ সম্মেলন আহবান করা হয়েছে। এতে জাতীয় প্রেস ক্লাব, ডিইউজে (দুই অংশ), বিএফইউজে (দুই অংশ) ও ডিআরইউ নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। আজ রাতে জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত এক বৈঠক এই সিদ্ধান্ত হয়।

সম্প্রতি সরকারী সংস্থা বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইনটেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) থেকে জাতীয় প্রেসক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদকসহ ১১ সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলব করা হয়েছে।

এভাবে ব্যাংক হিসাব তলব করে সংবাদিক সংগঠনের নির্বাচিত নেতৃবৃন্দের সম্মানহানি করা হয়েছে বলে তারা মনে করেন। এ ঘটনায় ইতিমধ্যে পৃথকভাবে বিবৃতি দিয়ে উদ্বেগ প্রকাশ করেছে সাংবাদিকদের বিভিন্ন সংগঠন।

ব্যাংক হিসাব তলব করা ১১ সাংবাদিক নেতা হচ্ছেন, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি আব্দুল কাদের গণি চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) একাংশের সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু। এছাড়া বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) একাংশের সভাপতি এম আব্দুল্লাহ ও মহাসচিব নুরুল আমিন রোকন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) একাংশের সভাপতি মোল্লা জালাল ও ভারপ্রাপ্ত মহাসচিব আব্দুল মজিদ, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি মোরসালীন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com